মোবাইল নাম্বার না থাকলেও এবার আপনার ফেসবুক বা অন্য যে কোন অ্যাকাউন্ট ভেরিফাই করুন,!!!

1
727
মোবাইল নাম্বার না থাকলেও এবার আপনার ফেসবুক বা অন্য যে কোন অ্যাকাউন্ট ভেরিফাই করুন,!!!

rajibfci1

আমি একজন ছাত্র। প্রযুক্তি নিয়ে থাকতে ভালোবাসি। প্রতিনিয়ত প্রযুক্তি বিষয়ক নতুন নতুন তথ্য জানতে এবং তা সবার মাঝে ছড়িয়ে দিতে ভালোবাসি।আমাদের দেশ তথ্য প্রযুক্তির দিকে এগিয়ে যাচ্ছে,জীবনের প্রতিটি পার্যায়ে এখন তথ্য প্রজুক্তির ছোঁয়া।উন্নতির স্বর্ণ শিখরে আরোহণে তথ্য প্রযুক্তির কোন বিকল্প নাই।তাই আমাদের সবার উচিত তথ্য প্রযুক্তির সাথে থাকা।
মোবাইল নাম্বার না থাকলেও এবার আপনার ফেসবুক বা অন্য যে কোন অ্যাকাউন্ট ভেরিফাই করুন,!!!

আমাদের অনেক সময় একাধিক ফেসবুক অ্যাকাউন্ট খুলবার দরকার হয়,কিন্তু অনেক সময় ফেসবুক বা গুগল মোবাইল নাম্বার দিয়ে অ্যাকাউন্ট ভেরিফাই করতে বলে।

আমরা অনেক সময় সমস্যায় পড়ি এই নিয়ে।কারন দেখা যায় যে আমার যে মোবাইল নাম্বার ছিল তা দিয়ে আমি অন্য আরেকটা অ্যাকাউন্ট ভেরিফাই করে ফেলেছি কিংবা ভেরিফাই করবার মত এমন কোন মোবাইল নাম্বার আমার কাছে নেই। সে সমস্যার সমাধান আমরা এসএমএস বাইপাস করার মাধ্যমে খুব সহজেই করতে পারি।

প্রথমে http://receive-sms-online.com/ এই সাইটটিতে যান। এখানে বিভিন্ন দেশের অনেকগুলো মোবাইল নাম্বার দেখতে পারবেন। যে নাম্বারটি সবচেয়ে কম ব্যবহৃত হয়েছে অর্থাৎ যে নাম্বারটিতে সবচেয়ে কম মেসেজ এসেছে (সাইট এই সব নাম্বার এর নিচে তা লেখা আছে) নাম্বার এ ক্লিক করুন। মেসেজগুলো দেখতে পাবেন। এবার আপনার যে সাইট অর্থাৎ Facebook,Gmail,Yahoo,Hotmail কিংবা অন্য যে কোন সাইট এ যেখানে অ্যাকাউন্ট ভেরিফাই করতে চান সেখানে গিয়ে উক্ত নাম্বার দিন। দেশ সিলেক্ট করবার সময় receive-sms-online এর সাইট এ যে নাম্বার Choice করেছেন সেখানে কোন দেশের নাম্বার দেখে নিন। একটু পরেই ফেসবুক বা আপনার অ্যাকাউন্ট থেকে মেসেজ চলে আসবে। পেজ রিফ্রেশ করে আপনার মেসেজ এ পাঠানো কোড বা লিঙ্ক দেখে অ্যাকাউন্ট ভেরিফাই করুন। কোন নাম্বার যদি কাজ না করে তাহলে বুঝতে হবে ওই নাম্বার দিয়ে কেউ ভেরিফাই করে ফেলেছে,আরেকটা নাম্বার দিয়ে চেষ্টা করুন।

এসএমএস বাইপাস করার এমন আর কিছু সাইট হলঃ

http://pinger.com/textfree/

http://lleida.net/uk/

http://www.k7.net/

http://www.receivesmsonline.net/

http://sms.itz.hu/

http://sellaite.com/smsreceiver/

ফেইজবুকে আমিঃ রাজিব মাহমুদ

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ