বলিউডের মুভি নিয়ে মোবাইল গেমস গুলো ডাউনলোড ও রিভিউ

0
941

রূপালী পর্দা কাঁপানোর পাশাপাশি বিশ্বজুড়ে মোবাইল ও ট্যাবলেট দুনিয়ায় গেমস হিসেবেও এগিয়ে যাচ্ছে বলিউডের মুভি। অ্যান্ড্রয়েড, আইওএস বা উইন্ডোজ নির্ভর স্মার্টফোন ও ট্যাবের গেমস হিসেবে বর্তমানে তাই আত্মপ্রকাশ ঘটছে বলিউড মুভির।

বলিউডের মুভি নিয়ে মোবাইল গেমস গুলো ডাউনলোড ও রিভিউ বলিউডের মুভি নিয়ে মোবাইল গেমস গুলো ডাউনলোড ও রিভিউ

কিক
এবারের ঈদে মুক্তি পাচ্ছে সালমান খান অভিনীত ‘কিক’ সিনেমাটি। সম্প্রতি এই সিনেমাটির মোবাইল গেমস নিয়ে এসেছে ডিজনি ইন্ডিয়া। ‘কিক’ নামক এই মোবাইল গেমসটিতে গেমারকে রবিনহুডের মতো অর্থ লুট করে গরিবদের জন্য বিলিয়ে দিতে হবে। গেম খেলতে গিয়ে গেমারকে লেজার, সিকিউরিটি অ্যালার্ম, ম্যানহোলসহ বিভিন্ন বাধা পেরোতে হবে। এছাড়া গেমারকে পুলিশের হাত থেকে বেঁচে ফিরতে হবে। গেমসটিতে গেমারকে ডেভিল চরিত্র নিয়ে খেলতে হবে। কিক সিনেমায় সালমান খান এই চরিত্রে অভিনয় করেছেন।

অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য কিক গেমটি বিনামূল্যে https://play.google.com/store/apps/details?id=com.indiagames.kick&hl=en ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে। বর্তমানে অ্যান্ড্রয়েড মোবাইল ও ট্যাবে কিক গেমটি খেলা গেলেও, খুব শিগগিরই আইওএস এবং উইন্ডোজ নির্ভর মোবাইল ও ট্যাবের জন্যও কিক গেমটি উন্মুক্ত করা হবে বলে জানা গেছে। এছাড়া ফিচার ফোনের জন্য এই গেমসটি উন্মুক্ত করা হবে।

ধুম থ্রি
যশরাজ ফিল্মসের ধুম সিরিজের নতুন সিনেমা ধুম থ্রি’র নতুন সিক্যুয়াল গেমস হিসেবে ‘ধুম থ্রি জেট স্পিড’ গেমসটি নিয়ে এসেছে নাইন্টি নাইন গেমস। গেমসটি অ্যান্ড্রয়েড, আইওএস ও উইন্ডোজ প্লাটফর্মের মোবাইল ও ট্যাব এবং নকিয়া আশা সিরিজের মোবাইলে খেলা যাবে। ধুম ফ্রেঞ্চাইজির দ্বিতীয় গেম এটি। আগের গেমটিতে ছিল শিকাগোর রাস্তায় দ্রুত গতিতে গাড়ি চালিয়ে পুলিশের চোখকে ফাঁকি দেওয়ার বিষয়টি।

নতুন ধুম থ্রি জেট স্পিড গেমসটিতে রয়েছে নদীতে দ্রুত গতিতে জেট চালানোর বিষয়টি। সুপারচার্জড অ্যাকুয়া জেট দিয়ে গেমারকে বিভিন্ন বাধা পার হতে হবে আর পেছনে তেড়ে আসবে পুলিশ। গেমসটিতে গেমারকে শাহির চরিত্র নিয়ে খেলতে হবে। ধুম থ্রি সিনেমায় আমির খান এই চরিত্রে অভিনয় করেছিলেন। গেমসটি ডাউনলোড করা যাবে বিনামূল্যে।

অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য ধুম থ্রি জেট স্পিড গেমটি https://play.google.com/store/apps/details?id=com.ninetyninegames.dhoomthreejetspeed&hl=en ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে। আইওএস ডিভাইসের জন্য ডাউনলোড করা যাবে https://itunes.apple.com/us/app/dhoom-3-jet-speed/id868631861?mt=8 ঠিকানা থেকে। উইন্ডোজ ডিভাইসের জন্য গেমটি ডাউনলোড করা যাবে http://www.windowsphone.com/en-us/store/app/dhoom-3-jet-speed/ac3ccf9b-9511-433f-b34b-403b569a1f7f ঠিকানা থেকে।

কৃশ ৩
সুপার হিরো চরিত্রে অভিনয় করা হৃতিক রোশনের সর্বশেষ সুপার হিট ‘কৃশ ৩’ সিনেমাটি নিয়ে মোবাইল গেমস এনেছে হাঙ্গামা ডিজিটাল ও গেইমশাস্ত্র। মুম্বাইয়ের বিভিন্ন পটভূমিতে খেলা যাবে এই গেমসটি। অ্যান্ড্রয়েড, আইওএস এবং উইন্ডোজ প্লাটফর্মের মোবাইল ও ট্যাবলেটে গেমসটি বিনামূল্যে ডাউনলোড করা যাবে। সিনেমার চারটি চরিত্রের যে কোনো একটি অর্থাৎ কৃশ, কাল, কায়া কিংবা ফ্রগম্যান হয়ে গেমটি খেলা যাবে।

অ্যান্ড্রয়েড ডিভাইসের জন্য কৃশ ৩ গেমটি https://play.google.com/store/apps/details?id=com.gameshastra.krrish3thegame&hl=en ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে। আইওএস ডিভাইসের জন্য ডাউনলোড করা যাবে https://itunes.apple.com/us/app/krrish-3-the-game/id723466275?mt=8 ঠিকানা থেকে। উইন্ডোজ ডিভাইসের জন্য গেমটি http://www.windowsphone.com/en-bd/store/app/krrish-3-the-game/95c7ef4c-0850-490f-b1b0-d6d0b6fe17f6 ঠিকানা থেকে ডাউনলোড করা যাবে।

এছাড়া শাহরুখ খানের ‘রা ডট ওয়ান’ এবং রজনীকান্তের ‘কোচাডায়ান’ ছবি নিয়েও মোবাইল গেমস রয়েছে। অ্যাপ স্টোরগুলোতে সার্চ করলেই পাওয়া যাবে।

একটি উত্তর ত্যাগ