রোবট ব্যবহার করে ফ্রিতে নিয়ে নিন হাজারো লাইকস/ফলোয়ারস/ইউটিউব ভিউস ইত্যাদি

3
1090

কি? টাইটেল দেখে চমকে গেলেন। চমকে যাবারই কথা।

গত টিউনসে দেখিয়েছি কিভাবে ফ্রিতে সোসাল মিডিয়া এক্সচেঞ্জার সাইট গুলো ব্যবহার করে ফ্রিতে লাইকস নেওয়া যায়। যারা টিউনসটি পড়েন নাই তারা প্রথমে টিউনসটি দেখে নিন। প্রথমটা না দেখলে এই টিউনসটা ভাল বুঝবেন না। ১ম টিউন এর ঠিকানা নিচে

ফ্রিতে নিয়ে নিন ফেসবুক ফ্যান পেজ/টিউন লাইকস/ফলোয়ারস, টুইটার ফলোয়ারস, ইউটিউব ভিউস

প্রথমেই বলে নেই এই টিউনটা কাদের জন্য??

  • যাদের ফেসবুক ফ্যান পেইজ/ফটো/টিউনে লাইকস দরকার ।
  • যারা সোসাল মিডিয়া মার্কেটিং এর সাথে জড়িত ।
  • যারা লাইকস/ফলোয়ার সেল করেন বিভিন্ন মার্কেটপ্লেস যেমন ফাইভার.কম অথবা পিউপলপারহাওয়ার.কম ইত্যাদি ।

এছাড়াও আরও অনেকে আছেন যারা এসইও নিয়ে কাজ করেন তাদের জন্যও এই টিউনটি উপকারী হবে ইনশাল্লাহ!!!

রোবট টা আসলে কি এবং এর কাজ

আমার নিজে বানানো এই রোবটটা হচ্ছে আই ম্যাক্রোজ নামক একটি প্লাগ ইনের ম্যানুয়াল স্ক্রিপ্ট। যারা আই ম্যাক্রোজ এর সাথে পরিচিত তারা অলরেডি বুঝে গেছেন এর সাহায্যে কিভাবে নিজে নিজে রোবট বানানো যায়।

এই রোবট দিয়ে সোসাল মিডিয়া এক্সচেঞ্জার সাইটে অটোমেটিক পয়েন্টস বাড়িয়ে নিতে পারবেন। এবং সেই পয়েন্টসগুলো ব্যবহার করে হিটস পাবেন বা লাইক/ফলোয়ার বিভিন্ন মার্কেট প্লেসে সেল করতে পারবেন। আপনার নিশ্চয়ই ফাইভার.কম এর সাথে পরিচিত। বা আপনি নিশ্চয়ই শুনেছেন অনেকেই লাইক/ফলোয়ার সেল করে নির্দিষ্ট প্রাইসে। ফাইভার.কমে ১০০০ লাইক সেল করে ৫/১০ ডলারে। বিশ্বাস না হলে দেখেন এখানে

I will add 1000 Facebook Likes 100 percent real and active fans for $5

তো আপনি কখনও চিন্তা করে দেখেছেন যে এরা কিভাবে এত লাইক ফলোয়ার সেল করে???

হ্যা এইবার লাইনে এসেছেন। এরা সোসাল মিডিয়া এক্সচেঞ্জার সাইটে বট ইউজ করেই লাইক বা ফলোয়ার সেল করে। আমার বানানো রোবট দিয়ে আপনারা তাহলে কি করতে পারেন নিজেই বুঝতে পেরেছেন।

মূল কথা

সোসাল মিডিয়া হিটস বা লাইকস/ফলোয়ার/টুইটস/ভিউস ইত্যাদি ফ্রিতে পাওয়ার জন্য শ্রেষ্ঠ উপায় হচ্ছে বিভিন্ন সোসাল মিডিয়া এক্সচেঞ্জার সাইট গুলো ইউজ করা। গত পর্বে আমি আপনাদের দুইটি সেরা সোসাল মিডিয়া এক্সচেঞ্জার সাইট এর সাথে পরিচয় করিয়ে দিয়েছি। একটি হচ্ছে লাইকস প্লানেট ও অন্যটি অ্যাডমি ফাস্ট। তবে এই সব সাইটের মাধ্যমে লাইকস বা হিটস নেওয়ার অন্যতম সমস্যা হচ্ছে প্রচুর সময় দিতে হয় এবং ক্লিক করতে করতে হাত বিষ/মাথা ব্যাথা ধরে। লাভ হচ্ছে পরে পয়েন্টসগুলো কাজে আসে যেগুলোর বিনিময়ে নিজের পেজে লাইক আসে।

তো অনেকদিন ধরেই ভাবছিলাম যদি এমন কেউ সোসাল মিডিয়া এক্সচেঞ্জার সাইট গুলোতে আমার আইডি ইউজ করে ঘন্টার পর ঘন্টা খেটে পয়েন্টস বাড়িয়ে দিত এবং আমি দিন শেষে মাংনা পয়েন্টস গুলো ব্যবহার করতাম। কিন্তু এমন কোন পাবলিক এই দুনিয়ায় পাওয়া অসম্ভব। নিজের ভাই অথবা ছেলেও এই কাজ করবে না।

তখন ঐ ফালতু চিন্তা বাদ দিয়ে ভাবতে শুরু করলাম রোবট নিয়ে। বিভিন্ন ইন্টারনেট মার্কেটিং ফোরাম গুলো ঘাটলে মাঝেমধ্যেই দেখতে পাবেন অটোবট বা রোবট নামক শব্দ যারা কিনা ওদের টাকা কামিয়ে দিচ্ছে বা ট্রাফিক এনে দিচ্ছে। তো আমি ভাবলাম এই রকম একটা রোবট যদি আমার কাজে লাগানো যায় তাহলে তো খারাপ হয় না। অনেকদিন ধরে অনলাইনে রিসার্চ করার পর পেয়ে যাই আমার সোনার কাঠি বা অটোবট। যা কিনা স্বয়ংক্রিয় ভাবে আমার সোসাল মিডিয়া এক্সচেঞ্জার সাইট গুলোতে আনলিমিটেড পয়েন্টস বাড়াচ্ছে, যেখানে আমার কিছুই করতে হয় না। দিন শেষে শুধু পয়েন্টস গুলো ব্যবহার করি।

আজ আমি আপনাদের সেই রোবট ব্যবহার করা শিখাব। আপনাদের জন্য আমি তৈরি করেই রেখেছি। আপনাদের তৈরি করতে হবে না কিন্তু ব্যবহার টা শিখতে হবে। ব্যবহারটা একটু জটিল। ছবিসহ এই টিউনে দিতে গেলে অনেক লেখালেখি করতে হবে, অনেক ইমেজ ইনসার্ট করতে হবে, অনেক বড় একটা টিউন হয়ে যাবে। যা দেখে অনেকেই টিউনটি পড়া বাদ দিয়ে চলে যাবেন বা ইন্টারেস্ট হারিয়ে ফেলবেন। এই জন্য আমি সম্পূর্ণ কোর্সটি ভিডিও আকারে নিচে দিয়ে দিচ্ছি। ভিডিওটিতে আমি দেখিয়েছি কিভাবে সোসাল মিডিয়া এক্সচেঞ্জার সাইটে সাইন আপ করা থেকে রোবট ব্যবহার করে পয়েন্টস নিয়ে কিভাবে লাইকে পরিনত করা যায়। ভিডিওটি আমিড্ রপবক্সে আপলোড করেছি সুতরাং যেকেউ ভিডিওটি দেখতে পারেন বা ডাউনলোড করে দেখতে পারেন।

ভিডিওটি দেখার জন্য এখানে ক্লিক করুন।

কোন সমস্যা হলে টিউমেন্ট করে জানাবেন। টিউনটি এখানে পূর্বে প্রকাশিত।

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ