সম্পূর্ণ ওয়েবসাইটকে ডাউনলোড করে নিন Offline এ পড়ার জন্য

2
643

সম্পূর্ণ ওয়েবসাইটকে ডাউনলোড এর কৌশল

বিভিন্ন ওয়েব সাইট এ বিভিন্ন মজার মজার ও শিক্ষণীয় বিষয়াদি দেখে অনেকেরই মনে চায় সম্পূর্ণ ওয়েবসাইট ডাউনলোড করে নিতে। কিন্তু না জানার অভাবে অনেকেই ইচ্ছা থাকতেও সম্পূর্ণ ওয়েবসাইটকে ডাউনলোড করতে পারেন না।

তাই যারা যেকোন ওয়েব সাইটকে সম্পূর্ণ ডাউনলোড করে, পরবর্তীতে অফলাইনে অর্থাৎ ইন্টারনেট কানেকশন ছাড়াই ব্রাউজ করতে চান তাদের জন্যই আমার এই লেখা।

সম্পূর্ণ ওয়েবসাইটকে ডাউনলোড করার সফটওয়্যার

মাত্র 5 মেগাবাইটের একটি সফটওয়্যার ডাউনলোড করার মাধ্যমেই আপনি পারেন যেকোন ওয়েবসাইটকে সম্প‍ূর্ণ রূপে ডাউনলোড করতে। সফটওয়্যারটির নাম Cyotek WebCopy 1.0.8.0

এই ওয়েব কপি এপ্লিকেশনটি একটি উন্নতমানের ওয়েব সাইট কপিয়ার সফটওয়্যার। এর মাধ্যমে আপনি ওয়েব সাইটের সম্পূর্ণ বা আংশিক, এক কথায় আপনার ইচ্ছামত ওয়েব সাইট ডাউনলোড করতে পারবেন।

তবে মাইক্রোসফট ডটনেট ফ্রেম ওয়ার্ক 3.5 আপনার পিসিতে ইনিষ্টল করা থাকতে হবে। তা না হলে এ সফটওয়্যারটি আপনার পিসিতে চলবে না। তবে এখন বেশির ভাগ পিসির মাদারবোর্ডের সিডিতে মাইক্রোসফট ডটনেট 3.5 দেওয়া থাকে ঐখানথেকে ইনিষ্টল করে নিলেই হল। আর যদি আপনার সংগ্রহে না থাকে তাহলে এখান ক্লিক করে ডটনেট ফ্রেমওয়ার্ক 3.5 ডাউনলোড করে নিতে পারেন।

সম্পূর্ণ-ওয়েবসাইটকে-ডাউনলোড-করে-নিন সম্পূর্ণ ওয়েবসাইটকে ডাউনলোড করে নিন Offline এ পড়ার জন্য

এই নিন Cyotek WebCopy 1.0.8.0 এর ডাউনলোড লিংক (নিচে)

Download

Generate link এ ক্লক করুন

ধন্যবাদ সবাইকে।

আজ এই পর্যন্তই। যদি কোন সমস্যা হয় তাহলে কমেন্ট করুন।

ভাল লাগলে নিচের  ব্লগ থেকে ঘুরে আসবেন

*** www.funfoorti.com***

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ