নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

1
1293

সবাইকে আগাম ঈদ মোবারক । আসা করি সবাই ভালো আছেন । একটি MasterCard আমাদের সবাইরি প্রয়জন পেওনার কার্ড এর কিছু ঝামেলার কারোনে এখন তা পাওয়া অনেকটাই দূরহ আর পেলেও ব্যালেন্স লোড করা অনেক ঝামেলা। যাদের অনলাইনে Transaction করা দরকার হয় তাদের জন্য এই কার্ড আমি আজকে যে কার্ড এর খবর দেব এটি পেওনার এর মতই একটি কার্ড তবে কিছু পার্থক্য আছে। আগেই বলে রাখি এটি ফ্রি নয় পেওনার ও ফ্রি নয় পেওনার কার্ড এক্টিভ করার সময় টাকা কাটে ৩০ ডলার এর এরা নিবে ৪০ডলার তবে পরে নয় আগে মানে Payoneer এর কার্ড এর চার্জ Postpaid, এর এটি (Payonus) Prepaid  আসুন জানি এর সম্পরখে।

card নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

এই কম্পানির নাম Payonus Limited ওয়েবসাইট www.payonus.com, UK থেকে Registered Company (আরো রেগূলেশন বা কোম্পানি রেজিস্ট্রেশন থাকতে পারে তবে আমি এখনও পাই নি )এদের কার্ড গূলো FCA (UK) Regulated Issuer দ্বারা Issue করা বিস্তারিত ওয়েব সাইটে পাবেন এরা একদম ই নতুন এদের সকল সুযোগ সুবিধা এখনো চালূ হয়নি । এটি আসোলে পেওনার এর মত না এটি একটি ই-মানি অনেক টা পেপাল বা স্ক্রিল এর মত। আর আমি আরো বলে রাখি আমি apply করেছি ২দিন আগে তাই কার্ড হাতে পাওয়ার প্রশনই উঠে না তাই পাই ও নি আপনারা চাইলে কিছুদিন পরে Apply করতে পারেন মানে আমার কার্ড হাতে পাওয়া পর্যন্ত বা আদের সকল কার্যক্রম ঠিক মত শুরু হওয়া পর্যন্ত অপেক্ষা করতে পারেন। তবে আমার কাছে এটি ভালোই মনে হয়েছে ।

 

প্রথমে www.payonus.com এই সাইটে যান সাইন আপ বাটনে ক্লিক করুন।

নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

নিচের পেজ এর মত একটি পেজ আসবে এখানে পুরো ফর্ম টি ফিলাপ করুন । আপনি যদি Business Account চান (Business Account এর সকল কার্যক্রম এখনো শুরু হয় নি আপনি চাইলে পরে Account Upgrade ও করতে পারবেন) তাহলে আপনার ওয়েবসাইট এর ঠিকানা দিন এবং Username Box এ আপনার Business Name দিন আর Personal Account চাইলে ইচ্ছামত Username দিন এবং Website এর বক্স টি Blank রাখুন।

localhost_2014-07-25_20-15-09 নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

পুরো ফর্মটি ফিলাপ করার পরে নিচের ছবির মত একটি পেজ আসবে এবং আপনার মেইলে গুরুতব পুর্ন কিছু ডাটা যাবে যেমন Password ও Transaction Password মনে রাখবে এইখানে কোন ই-মেইল ভেরিফিকেশন নাই Transaction Password ই ভেরিফিকেশিন তাই এটি সংরক্ষন করুন এটি মেইল ছাড়া আর কোথাও পাবেন না।

নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

এবার লগইন বাটোনে ক্লিক করে লগিন পেজে গিয়ে লগিন করেন।

 

নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

নিচের মত পেজ আসবে এটি আপনার একাউন্ট এইখানে আপনার সব কিছু পাবেন এবার কার্ড ওরডার করার জন্য Order Card বাটোনে ক্লিক করুন।

localhost_2014-07-25_20-21-34 নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)নিচের মত পেজ আসবে

 

localhost_2014-07-25_20-22-05 নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

এটি ৪ ধাপের ফর্ম সবগূলি ধাপি পূরন করতে হবে সাবধানে পূরন করুন এবং সব তথ্য যেন আপনার আইডি কার্ড এর সাথে মিলে যায়।

 

নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

ঠিকানা ঠিক মত দিন কারোন এই ঠিকানাতে ই আপনার কার্ডটি পাঠানো হবে।

 

নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

 

এইখানে আপনার আইডি ডিটেইলস ঠিক মত দিন।

নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

 

বাস কাজ শেষ এবার সব কিছু দেখে নিন আর Submit করুন।

 

নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

এবার আইডি কপি দেবার পালা

 

নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

আইডি কপিটি আপ্লোড করুন।

 

নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

 

কাজ শেষ কয়েক ঘন্টার মদ্ধে একটি ই-মেইল পাবেন আইডি ভেরিফাই করতে বেশ কিছু দিন সময় নেয় কত দিন আমি জানি না এখনো আমার টা এখনো ভেরিফাই হয় নি।

যাই হোক এবার আপনার ব্যালেন্স লোড এর পালা আপনাকে ৪০ডলার ব্যালেন্স রাখতে হবে কার্ড এর ফি আপনার Account ভেরিফাই হয়ে গেলে ব্যালেন্স থেকে কার্ড এর দাম কেটে নেয়া হবে। ব্যালেন্স অনেক ভাবে লোড দেয়া যায় কারো কাছ থেকে Payonus ব্যালেন্স কিনে নিতে পারেন অথবা। Perfect Money , EGOPAY, BITCOIN দিয়ে লোড দিয়ে নিতে পারেন।

আমি Perfect Money দিয়েছি দেখে নিন কিভাবে দিলাম লোড মানি তে ক্লিক করুন। Perfect Money Choose করুন।

নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

এমাউন্ট দিন এবং আপনার Perfect Money আইডি দিন।

 

নিয়ে নিন MasterCard (ফ্রি নয়)

 

 

Payment Complete করুন ব্যাস কাজ শেষ।

কাজ শেষ আপনার ব্যালেস্ন লোড হয়ে যাবে এবার অপেক্ষা করুণ।

আমি এখনো কার্ড হাতে পাইনি হাতে পাওয়ার সাথে সাথে আর একটি পস্ট দিয়ে সবাইকে জানিয়ে দেব । শুধু মাত্র যাদের কার্ড লাগবে তারাই Apply করুন এটি সখের জিনিস না কাজের জিনিস তাই সখের বসে অ্যাপ্লাই না করাই ভালো।

 

চাইলে আমার সাথে যগাযোগ করতে পারেন

fb.com/jalalonline

jalalonline01@gmail.com

ধন্যবাদ।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ