একটি অসাধারণ বই (The Biggest Secret-by David Icke) জেনে নিন এই পৃথিবীর হাজার বছরের অজানা ইতিহাস

0
944

সাইন্স ফিকশান বই অনেকেই ভালবাসেন, কিন্তু আমার মনে হয় এই বইটি একটু বেশি techi টাইপের কিছু । যারা টেকনোলজি ভালবাসেন আশা করি তারা বইটি লাইক করবেন । আমার কাছে বইটি পরে যা মনে হযেছে >
“ David Icke এর মেধাবী ও বেস্ট সেলিং একটি বই এটি । এই গ্রহের প্রতিটি পুরুষ, নারী, শিশু আক্রান্ত যেভাবে তা ই এই লেখক প্রকাশ করেছেন । কিভাবে এই গ্রহ হাজার হাজার বছর ধরে নিয়ন্ত্রিত হছে । এই গ্রহের বাসিন্দারা কিভাবে মানসিক, অধাত্তিক, কারিগরী ভাবে একধরনের জেল এ বন্দী । কিভাবে টাকা মানুষকে নিয়ন্ত্রণ করে ।
এই গ্রহ কিভাবে স্বাধীন হতে পারে, মানুষ কিভাবে প্রকৃত স্বাধীনতা পেতে পারে । এই বইটা হছে এই গ্রহের হাজার বছরের ইতিহাস । কিভাবে হাজার হাজার বছর ধরে মানুষ কে নিয়ন্ত্রণ করা হচ্ছে ।
এই বইটা সকল প্রযুক্তি প্রেমীদের পড়া উচিত । আমর রিকোয়েস্ট এখানে অনেক বুদ্ধিমান লোক আছেন, যে কেউ এটার বাংলা ভার্সন বানান ও আবার শেয়ার করুন এখানে । কারণ এই বইটা এই গ্রহের বাসিন্দাদের খুব দরকার ।
ডাউন লিংক : মিরর সহ ডাউন লিংক বানান: কারণ ডাউন লিংক যেকোনো সময় বন্ধ হয়ে যেতে পারে ।
http://www.mediafire.com/download/zarz7ku7pb07u0o/Biggest+World+Secrets.pdf

যেদিন থেকে ইন্টারনেট এ ভ্রমন করছি সেদিন থেকেই জানার জন্য google এ সার্চ করেই যাচ্ছি, কখনো কোনো ইনফরমেশন ভালো লেগেছে কখনো লাগেনি, ভালো না লাগলেও পরেছি কিন্তু কাওকে দোষারোপ করিনি । কেন করিনি ? কারণ যার নলেজ এ যত টুকু ধরেছে সে তত টুকু শেয়ার করেছে, শেয়ার করেছে আমাদের উন্নত করার জন্য । যদি কোনো ইনফরমেশন আমাদের কাজে না লাগে বা ভালো না লাগে তবে আমরা সেটা নিব না, কিন্তু যদি পরেই না দেখি তাহলে জানব কি করে । মনে রাখবেন মন্দ টা কে না জানলে ভালো টা কে যাচাই করতে পারবেন না । তাই ভালো মন্দ দুই ই আগে জানতে হবে তারপর ভালো টাকে গ্রহণ করতে হবে । মনে রাখবেন অন্ধকার না থাকলে আলোর কোনো মুল্য নেই । কোনো ভুল হলে ক্ষমা করবেন আর কমেন্ট করে জানাবেন ।

আমার আরো একটি পোস্ট পড়তে পারেন এখানে

 

জেনে নিন পৃথিবীর grid লাইন ও portal সম্পর্কে বিস্তারিত anti gravity and the world Grid 1987