LG টিভি, পিসি, স্মার্টফোনে সংযোগ করুন উইন্ডোজের মাধ্যমে…!

0
244

নিজস্ব ব্র্যান্ডের টিভি এবং পিসি’র সাথে স্মার্টফোনের সংযোগ করতে ইলেকট্রনিক্স পণ্য নির্মাতা এলজি উইন্ডোজ-নির্ভর স্মার্টফোন তৈরি করেছে। লিঙ্কডইনে দেওয়া এক পোষ্টে এলজি‘র এ পরিকল্পনা প্রাকশ পায়। পোষ্টটির মাধ্যমে তারা উইন্ডোজ থ্রেসহোল্ড এবং উইন্ডোজ ফোন ব্লু’তে দক্ষ পোগ্রাম ম্যানেজার খোঁজ করেছে। 

smart_611917574 LG টিভি, পিসি, স্মার্টফোনে সংযোগ করুন উইন্ডোজের মাধ্যমে...!
তথ্য মতে, পিসি এবং টেলিভিশনে তাদের স্মার্টফোনের অভিজ্ঞতা বিনিময়ে উইন্ডোজ ব্যবহারের ছোট পরিকল্পনা করেছে এলজি। আর সে লক্ষ্যে তৈরি হয়েছে উইন্ডোজ স্মার্টফোন। ফলে মাইক্রোসফটের নতুন ওএস’র অভিজ্ঞতা এলজি পিসি এবং টিভি‘তে উপভোগ করা যাবে। 

বিষয়টি দৃষ্টিগোচর হওয়ায় এলজির মতো বিশাল প্রতিষ্ঠানের জন্য কোনো প্রজ্ঞাপন ছাড়াই কর্মী খোঁজ কষ্ট্যসাধ্য বলে অনুমান করা হচ্ছে। এছাড়া ছোট এ পরকিল্পনার মাধ্যমে তাদের আগামীর পরকিল্পানাও প্রকাশ পাবে বলে প্রত্যাশা রয়েছে।

উল্লেখ্য, পোষ্টটিতে এমন একজন পোগ্রাম ম্যানেজারের কথা বলা হয়েছে যে এলজি পিসি, টিভি, স্মার্টফোন এবং মাইক্রোসফটের পণ্য নিয়ে কাজ করবে। এলজি’র যেসব পণ্য উইন্ডোজ থ্রেসহোল্ড এবং উইন্ডোজ ফোন ব্লু’তে ব্যবহারযোগ্য হবে। 

প্রযুক্তি বিশ্লেষকদের মতে, এলজি তাদের পণ্যগুলোর অভিজ্ঞতা পরস্পরের মধ্যে বিনিময় করতে সমন্বয় সাধনের ব্যাপরে খুবই উদ্বীগ্ন। কিন্তু, মাইক্রোসফটের উইন্ডোজ অফার এলজির নতুন পণ্যের জন্য খুবই অল্প পরিমান থাকবে বলে ধারণা করা হচ্ছে। 

প্রতিষ্ঠানটি সম্প্রতি ওয়েবওস টিভিও প্রদর্শন করেছে।

আমার টিউনটি ভাল লাগলে একবার ঘুরেই আসুন   আমাদের ব্লগ এ 

একটি উত্তর ত্যাগ