রকস্টার গেমসের বিরুদ্ধে মামলা করলেন হলিউড অভিনেত্রী

0
815

আসসালামু আলাইকুম !
রমজান মুবারাক টিজে বাসীরা ।

রকস্টার গেমসের বিরুদ্ধে মামলা করলেন হলিউড অভিনেত্রী

যে রকস্টার গেমসগুলো পুরো দুনিয়াজুরে আলোড়ন সৃষ্টি করে । এবং কোটি কোটি টাকা আয় করে থাকেন । বিশাল বিজনেস সাথে আওার্ডতো থাকছেই । সেই রকস্টার গেমসের বিরুদ্ধে মামলা করলেন হলিউড গরজিওস অভিনেত্রী LINDSAY LOHAN । প্রতিষ্ঠানটির গ্র্যান্ড থেপট অটো ফাইভ ভার্সনে লেসি জোনাস চরিত্রটি লিন্ডসের চরিত্র থেকে অনুপ্রাণিত বলেই দাবি করেছেন ২৮ বছর বয়সী এ অভিনেত্রী । LINDSAY LOHAN এর অনুমতি ছাড়া তার চরিত্রটি গ্র্যান্ড থেপট অটো ফাইভ ভার্সনে ব্যাবহার করা হয় । তাই সে যুক্তরাষ্ট্রের ম্যানহাটন আদালতে ২ জুলাই মামলা করেছেন ।

রকস্টার গেমসের বিরুদ্ধে মামলা করলেন হলিউড অভিনেত্রী

মামলার অভিযোগে বলা হয়েছে, লিন্ডসের সঙ্গে গ্র্যান্ড থেপট অটো ফাইভ ভার্সনে লেসি জোনাস চরিত্রটির বাহ্যিক অবয়ব, কণ্ঠ ও পোশাকের অদ্ভুত সাদৃশ্য খুঁজে পাওয়া গেছে। এ ছাড়া ভিডিও গেমটিতে হলিউডের একটি হোটেল দেখানো হয়েছে, যেখানে একটা সময় থাকতেন লিন্ডসে।
ভিডিও গেমটির একটি অংশে দেখা যায়, পাপারাজ্জিদের হাত থেকে রক্ষা পাওয়ার জন্য সাহায্য চাচ্ছে লেসি জোনাস। এসব থেকে স্পষ্ট প্রতীয়মান হয় যে, লিন্ডসের চরিত্র অবলম্বনেই লেসি জোনাস চরিত্রটি সৃষ্টি করা হয়েছে। আর এই প্রথম রকস্টার গেমসের বিরুদ্ধে মামলা করা হয় ।
Source : Internet
আপনি চাইলে আমাদের গেমস গ্রুপে JOIN করতে পারেন । গেমসের সব খবরাখবর ও তথ্য এবং সাহায্য পেতে ।

https://www.facebook.com/groups/BangladeshPCGamers