আসুন সহজে ডলার আয় করি

0
489

সবাইকে পবিত্র রমজান এর শুভেচ্ছা । আশা রাখি সবাই ভাল আছেন।আজ আপনাদের সাথে মাইক্রোওয়ারকারস ও মাইক্রো ফ্রীলাঞ্চিং সাইট এ কিভাবে কাজ করবেন সে সম্পর্কে আলোচনা করবো এবং এ সম্পর্কিত ইবুক এবং ভিডিও টিউটোরিয়াল শেয়ার করবো ।

মাইক্রোওয়ার্কারস একটি সব চাইতে জনপ্রীয় একটি মাইক্রো ফ্রিল্যান্সিং সাইট।এই প্ল্যাটফর্মে আপনাকে কোন বিড ছাড়াই কাজ দেয়া হয়।আর কাজ গুলো সঠিক ভাবে শেষ করে আপনি পাবেন ০.০৮ থেকে ৪ ডলার।  কাজ করার সাত দিনের মাঝে আপনার টাকা হয়ে যাবে । একাধিক একাউন্ট করা যাবে না। নয় ডলারের বেশি হলে পেপাল, পায়জা ও মানিবুকের্স দিয়ে টাকা তুলতে পারবেন।এখানে কাজ করে  সর্বোচ্চ ১৫ থেকে ৩০ ডলার পর্যন্ত আয় করতে পারবেন ।কিন্তু আমাদের অধিকাংশ সাইন আপ এর কাজ করে থাকি তাই এখান থেকে বেশি ইঞ্চমে করতে পারিনা  আর অন্য কাজ সম্পর্কে  আমাদের তেমন ধারণা নেই ।তাই আপনাদের সাথে মাইক্রোওয়ারকারস এর পুরনাঙ্গ ভিডিও টিউটোরিয়াল শেয়ার করলাম ।

টিউটোরিয়ালটিতে যা আছেঃ1. registration, 2.log in করা, 3.job select করা, 4.ideas of comment, 5.concept of yahoo answer, 6.manage pr1,pr2,pr3,7.write article, 8.ideas of bookmarking, 9.ideas of forum, 10.payment, 11.payment in alertpay, 12.other site like microworkers, 13.conclution

video tutorial: download link

ebook: download link

একটি উত্তর ত্যাগ