MFX ব্রোকার নতুন সেবা বাইনারি অপশন চালু করেছে।

0
440

 

বাইনারি অপশন এর জনপ্রিয় সেবা MFX অপশন, MFX ব্রোকার এর সকল ক্লায়েন্টদের জন্য উন্মুক্ত করা হয়েছে।
MFX অপশন বাইনারি অপশন কেবলমাত্র $ 5 ডিপোজিট দিয়ে সবচেয়ে জনপ্রিয় কারেন্সি পেয়ার এবং সম্পদের সঙ্গে ট্রেড করার সুযোগ দেবে। ক্লায়েন্টরা মৌলিক সম্পদ পছন্দ করেন, মূল্যের দিক নির্ণয় করেন, যোগফল নির্দেশ করেন, এবং ট্রেডিং শুরু করেন। এই সব না আপনি শুধুমাত্র 30 সেকেন্ডের মধ্যে আপনার প্রাথমিক বিনিয়োগের 85% পর্যন্ত আয় করার সুযোগ পাচ্ছেন। 

MFXBroker MFX ব্রোকার নতুন সেবা বাইনারি অপশন চালু করেছে।


ডেনিস কুলাজিন, MFX ব্রোকার এর মার্কেটিং বিভাগের হেড:

“MFX অপশন অনভিজ্ঞ ট্রেডারদের জন্য একটি বড় সুযোগ। ক্লায়েন্টরা সবসময়ই জানেন তিনি কত উপার্জন করতে পারবেন এবং ট্রেড এর ফলে কত হারাতে পারেন । বিস্তৃত পছন্দের সরঞ্জাম, দ্রুত রেজিস্ট্রেশন, $ 5 এর নূন্যতম আমানত, 30 সেকেন্ডের ট্রেডিং – এই সকল সুবিধা আমাদের নতুন সেবার মাধ্যমে গ্রাহকদের জন্য উপলব্ধ করা হয়েছে ”
বাইনারি অপশন ট্রেডিং আরামদায়ক ওয়েব ইন্টারফেস MFX অপশন ট্রেডার মাধ্যমে নিরূপিত হয়। 


বাইনারি অপশন এর সাথে কাজ শুরু করা সহজ:
1. MFX ব্রোকারের ব্যক্তিগত ক্যাবিনেট এ “অপশন” একাউন্ট খুলুন যদি আপনি ইতিমধ্যে নিবন্ধিত হয়ে থাকেন বা আপনার যদি এখনও ব্যক্তিগত ক্যাবিনেট না থাকে তাহলে MFX অপশন সাইট এ রেজিস্টার করুন।
2. আপনার অ্যাকাউন্ট এর লগইন এবং পাসওয়ার্ড ব্যবহার করে প্ল্যাটফর্ম এ লগইন করুন এবং ট্রেডিং শুরু করুন। 


নিকটতম ভবিষ্যতে MFX অপশন প্রকল্প রাশিয়ান ইন্দোনেশিয়ান চীনা, আরব, এবং স্প্যানিশ ভাষায় উপলব্ধ করা হবে। নিউজ অনুসরণ করুন!

আপনি সবসময় MFX অপশন সাইটে বাইনারি অপশন ট্রেডিং এর বিস্তারিত শর্তাবলীর সাথে পরিচিত হতে পারেন, অথবা শুধুমাত্র সাপোর্ট বিভাগের সাথে যোগাযোগ করুন: support@mfxoptions.com.

শুভেচ্ছান্তে,
MFX ব্রোকার

একটি উত্তর ত্যাগ