Facebook এ আটো লাইক নিন আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিওতে

0
1306
এটি 12 পর্বের আর্টিকেল রাইটিং সিরিজ টিউনের 1 তম পর্ব

আজ আমি আপনাদেরকে ফেসবুক স্ট্যাটাস, ফটো, ভিডিও আটো লাইকার এর ট্রিক দিব । আপনি খুব সহজে লাইক নিতে পারবেন এখান থেকে । এখানে টোকেন পাওয়ার জন্য অফিসিয়াল বিটলি অ্যাপ্লিকেশন ব্যবহার করাহয় তাই আপনার অ্যাকাউন্ট নিরাপত্তার সম্বন্ধে চিন্তা করবেন না । এই ওয়েবসাইট ব্যবহার করা সহজ এবংদ্রুত লোড হয় এবং এটাহালকা ডিজাইন এবং ক্রস ব্রাউজার সাপোর্ট । নীচে টিউটোরিয়াল দিলাম ।

সুবিধা সমূহ :

1.) Likes On Unlimited Status Without Any Time delay.

2.) Only Access Token Needed.

3.) This Works On Exchange Like Rule.

4.) 100% Free Of Scam And Spam.

5.) Will Not Post Anything From Your Account To Any Wall.

6.) Responsive Template For Every Platform.

7.) Quick To Load And Easy To Use.

8.) Simple And Stylish Template.

9.) Best Hosting Company.

10.) Your Access Token Will Be Secure.

পুরা টিউটোরিয়াল টি স্টেপ বাই স্টেপ দেওযা হলো :

1.) প্রথমে, আপনার প্রোফাইল এ ফলো অন করুন । আর এর জন্য আপনাকে ১৮ বছর হইতে হবে । ফলো অন না করলেও চলবে । তারপর Privacy Public করুন । না বুঝলে নিচের চিত্র দেখুন ।

tutorial001 Facebook এ আটো লাইক নিন আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিওতে

2.) তারপর আপনার ব্রাউজার এর ইউআরএল বক্স এ গিয়ে লিখুন http://morelike.ml বা http://morelikes.tk এবং এন্টার প্রেস করুন ।

3.) এবার Get an access token এ ক্লিক করুন । এফবি অ্যাপটিকে ফুল পারমিশন দিতে হবে। তারপর টোকেন টি সংগ্রহ করুন । পেজটিরলিংকটি ব্রাউজারের পেজ ইনফো/অড্রেস বার থেকে কপি করুন ।লিংকটি দেখতে কিছুটা এইরকম হবে !!https://bitly .com/a/add_facebook_account/Nafiz_Ur_Rahman?#access_token=CAAAAPJmB8ZBwBAMZCbdEdiGicQWZAtilSavTy1mUFxmMEZBA1EK009edktYYGBsWyKA gdLV9tyJgx&expires_in=25464 । লাল অংশটুকু হল এক্সেস টোকেন । এক্সেসটোকেন দেখতে কিছুটা এমন CAAAAPJmB8ZBwBAMZCbdEdiGicQWZAtilSavTy1mUFxmMEZBA1EK009edktYYGBsWyKA gdLV9tyJgx । মনে রাখবেন accsses_token=এর পরথেকে &expires_in=0 এর আগে পর্যন্তকপি করতে হবে. ইনডেক্স পেজ এর বক্স এ টোকেন Paste করুন । এবার Submit এ ক্লিক করুন । নিচের চিত্র দেখলে বুজতে পারবেন ।

tutorial002 Facebook এ আটো লাইক নিন আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিওতে

4.) নতুন পেজ ওপেন হলে আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিও এর আইডি দুইটি বক্সে পেস্ট করে AutoLike বাটনে ক্লিক করুন । স্ট্যাটাস, ফটো, ভিডিও আইডি কোথায় পাবেন ???? যে স্ট্যাটাস, ফটো, ভিডিওতে লাইক নিবেন ব্রাউজার এর page info/address bar থেকে লিন্ক কপি করুন । লিন্কটি এরকম 624462257603397&id=100004 931341368 &set=a.10906283 2601428.156032.10000049 313413 68&refid=17 লাল অংশটুকু এফবি আইডি মানে fbid= এর পরে থেকে &id এর আগ পর্যন্ত হচ্ছে আপনার ছবি/স্ট্যাটাসের আইডি ।

tutorial0013 Facebook এ আটো লাইক নিন আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিওতে

5.) এবার আপনার কাঙ্ক্ষিত  স্ট্যাটাস, ফটো, ভিডিও এর পেজটি রিলোড দিন আর দেখুন কত গুলো লাইক পেয়েছেন :D Facebook এ আটো লাইক নিন আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিওতে:D Facebook এ আটো লাইক নিন আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিওতে:D Facebook এ আটো লাইক নিন আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিওতে:D Facebook এ আটো লাইক নিন আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিওতে:D Facebook এ আটো লাইক নিন আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিওতে:D Facebook এ আটো লাইক নিন আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিওতে:lol: Facebook এ আটো লাইক নিন আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিওতে। [বি : দ্র :যদি এক পেজ বার বার আসে তাহলে রিলোড দিন এবার ট্রাই করুন । ]

tutorial004 Facebook এ আটো লাইক নিন আপনার স্ট্যাটাস, ফটো, ভিডিওতে

Series Navigation অনলাইন ফ্রিল্যান্সিং: আর্টিকেল/কনটেন্ট রাইটিং বা লেখালেখি করে আয়-পর্ব ২ >>

একটি উত্তর ত্যাগ