1 মন্তব্য

  1. বাহ!! আপনি সবাইকে এতো বোকা ভাবেন? আমি চাই আপনি এখানে আমাদের সবার সাথে স্বতঃস্ফূর্ত ভাবে আলোচনায় অংশগ্রহণ করবেন। শুধু একারনেই আমি আজকে প্রথম টিউনারপেজে মেম্বার হলাম। আর হ্যা আমার কমেন্ট রিমুভ করবেন না যদি আপনার সৎ সাহস থাকে। আপনার এই পোস্টে যা লিখেছেন সব নিয়ে যদি কথা বলি তাহলে আপনার পোস্টের মত বড় একটা কমেন্ট হবে।
    ভাই আপনি কতদিন ধইরা পেপ্যাল ইউজ করেন? VICB (Virtual Internet Country Bank) এই শব্দটার কম্পানি কি আপনি নিজে খুলসেন? আরে ভাই যে দেশে পেপ্যাল সাপোর্ট করে সেই দেশের যে কোনও ব্যাংক পেপাল সাপোর্ট করে। আর যেইটা বলতে চাচ্ছেন ওইটা VBA (Virtual Bank Account) এইবার আপনি যাইয়া খুইজা দেখেন। আর আপ্নারে এইডা কেডায় কইছে পেপাল দিয়া ডোমেইন কিনলে সাথে সাথে পেপাল আইডি সাসপেন্ড হওয়া লাগবেই, কতগুলা ডোমেইন কিনছি আজ পর্যন্ত জানেন? ধরেন আপনি কোন ভার্চুয়াল ব্যাংক আকাউন্ট দিয়া পেপাল ভেরিফাই করলেন যেমন পাইওনিয়ার (US Payment Service) ব্যাংক ইউজ করে, আর তারপর কোনও ডোমেইন কিনলেন। যখন ডোমেইন রিনিঊ এর সময় আসবে আর আপনার পেপাল এ ডলার থাকবেনা তখন পেপাল আপনার ব্যাংক একাউন্ট থেকে ডলার চার্জ করবে আর তখনি ধরাটা খাওয়া লাগবে কারন পাইওনিয়ার বা অন্য ভার্চুয়াল ব্যাংক শুধু পেমেন্ট রিসিভ করে, সেন্ড করেনা। তখন ফেক একাউন্ট পেপাল সাস্পেন্ড বা লিমিটেড করে দিবে তার আগেনা। আর এইটা শুধু ডোমেইন না সবক্ষেত্রেই প্রযোজ্য। আর ভাই, পাইওনিয়ার কি আপনারে ভেরিফাই না কইরাই US Payment Service ইউজ করতে দিবে? আর আপনি সফটওয়্যার ইউজ কইরা কেমনে ১০০% জেনুইন পেপাল ভেরিফিকেশন করবেন ওইডা জানাইয়েন। আর হ্যা আপনি তো আমেরিকা থাকেন তাই না, বাংলা কম জানেন তো ভুল হতেই পারে, কিন্তু ইংরেজি কেমনে ভুল করলেন? আপনি লিখসেন “stady”, ভাই এইডা কি Study হবেনা? আরও লিখসেন “Bangladesh Brunch এর owner,co-founder,chairmn,head of operation & country dicrector!!” একানে brunch কোন আমেরিকান ভাষা? আরে মিয়া এইডা হল Branch. tarpor dicretor, এইডা হইব director. LOL (WTF)

    আপনার মতো লোক বাংলাদেশের কলঙ্ক যারা নিজের দেশি ভাইকেই ***** মারতে চান। আপনি একজন লো ক্লাসের চাপাবাজ যে এই কাজটাও ঠিক মতো করতে পারে না। আর এই কারনে আজকে নিজের দেশের ভাইদের ঠকান আর তাদের পকেটের টাকা সটানর ধান্দা করেন।

একটি উত্তর ত্যাগ