২৫ জুন ঢাকায় রাতভর গুগল আইও সরাসরি !!

0
349

 

(প্রিয় টেক) ঢাকায় প্রথমবারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে গুগল আইও এর লাইভ ভিউইং পার্টি। গুগল আইও হচ্ছে গুগলের সর্ববৃহৎ টেক সম্মেলন । সারা পৃথিবী থেকে ডেভলপার ও টেকিরা সারাবছর অপেক্ষায় থাকে এই সম্মেলনের জন্য । প্রযুক্তির চমকপ্রদ সব ব্যবহার দেখানো ছাড়াও গুগল নতুন নতুন সব পণ্যের ঘোষণাও দিয়ে থাকে এই সম্মেলনে ।

যুক্তরাষ্ট্রের সানফ্রান্সিস্কোতে এইবার বসছে আইও ২০১৪ এর আসর । ২৫ ও ২৬ জুন দুইদিনব্যাপী এই আয়োজনে প্রাধান্য পাবে পরিধানযোগ্য গেজেট ওয়েরেবালস, এন্ড্রয়েড, ক্লাউড কম্পিউটিং, গ্লাস ইত্যাদি ।  আশা করা হচ্ছে গ্লাস ও এন্ড্রয়েড নিয়ে নতুন গুরুত্বপূর্ণ ঘোষণা আসতে পারে এইবার ।

ঢাকার গুগলের ৪টি কমিউনিটি, গুগল ডেভলপার গ্রুপ এবং গুগল বিজনেস গ্রুপগুলো, একসাথে দেশে আয়োজন করছে সারারাতব্যাপী আইও এক্সটেন্ডেড ঢাকা । অনুষ্ঠানে আইও এর কি-নোটসহ সেশনগুলো সরাসরি বড় পর্দায় দেখানো হবে । সেই সাথে আমেরিকা থেকে আইও এম্বাসেডর কথা বলবেন ঢাকার অংশগ্রহণকারীদের সাথে।

সাথে ফুটবল বিশ্বকাপের আমেজ দিতে থাকছে লাইভ ম্যাচও । মিরপুর ১১ এর হাবঢাকায় ২৫ জুন রাত ৯টা থেকে পরদিন ২৬ জুন সকাল ৮টা পূযন্ত চলবে ঢাকার এই আয়োজন । অংশগ্রহণকারীদের জন্য নানান গেমস আর গিফট দিয়ে চাঙ্গা রাখা উৎসব ভাব । ঢাকার ইভেন্ট পৃষ্টপোষকতা করছে ইউনিফক্স ডিজিটাল, বিগ্লোবাল, সিক্সবিয়োন্ড এবং হাবঢাকা ।

অনুষ্ঠানে অংশ নিতে রেজিস্ট্রেশন করা যাবে kokhon.com/io ঠিকানায় ।

Our FB Page:

https://www.facebook.com/BDearntips

MY BLOG SITE : http://edustro.blogspot.com/

একটি উত্তর ত্যাগ