আপনি কি গুগল ক্রোম ব্যাবহার করছেন? তাহলে নিয়ে নিন পাঁচটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন

0
344

আপনি কি গুগল ক্রোম ব্যাবহার করছেন? তাহলে নিয়ে নিন পাঁচটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন নিচে দেয়া হয়েছে বিবরণ সহঃ

গুগল, তথ্য, প্রজুক্তি, গুগল+, জিমেইল, গুগল গ্লাস, গুগল চশমা, গুগল ম্যাপ, গুগল ক্রোম আপনি কি গুগল ক্রোম ব্যাবহার করছেন? তাহলে নিয়ে নিন পাঁচটি জনপ্রিয় অ্যাপ্লিকেশন

  1. কোয়াক (Quake): কোয়াক গেমটি ক্রোমে যদি না খেলে থাকেন তাহলে আজই খেলুন। গেমটি খেলে চরম মজা পাবেন। আপনার হাতে বড় বড় বন্দুক থাকবে। আর এগুলো দিয়ে দৈত্য-দানো মারতে হবে। প্রচুর অ্যাকশন, অফলাইনও খেলা যায়। গেমপ্যাড সংযোগ করেও গেমটি খেলতে পারবেন।
  2. আনটিল এএম (Until AM): আনটিল এএম ডাউনলোড করে আপনার গুগল ড্রাইভ অ্যাকাউন্ট এবং সাউন্ডক্লাউড থেকে এর ড্যাশবোর্ডের মাধ্যমে গান নামাতে পারবেন। কম্পিউটারে সংরক্ষিত গান নিয়ে অ্যাপ্লিকেশনটি অফলাইনেও ব্যবহার করা যাবে। গানের টেম্পো, পিচসহ নিজের গ্রুভ বানানো যাবে।
  3. পিজ্যাপ ফটো এডিটর (piZap Photo Editor): এই অ্যাপ্লিকেশনটিকে ডিজিটাল ত্বক ফর্সা করার ক্রিম, দাঁত সাদা করার পেস্ট এবং চকচকে চুলের শ্যাম্পু বলা যেতে পারে। এটি দিয়ে ফেসবুক কভারে অসম্ভব সুন্দর ছবি বা টুইটারের হেডার কভার ছবি বানানো যায়।
  4. লিটল অ্যালকেমি (Little Alchemy): অদ্ভুত সব ক্ষমতা দেখাতে পারবেন এই অ্যাপসটা ব্যবহার করে। অ্যাপসটা চালু করে অনবরত এর হিন্টসগুলো ব্যবহার শুরু করে ডুব দিন গভীর থেকে গভীরে। এটি আপনাকে অনন্য এক জগতে পৌঁছে দেবে ।
  5. ৩৬৫স্কোরস (365Scores): যদি আপনি হন খেলা পাগল তবে আপনার জন্য মানানসই একটি অ্যাপস এটি। ফুটবল, টেনিস, বাস্কেটবল, ভলিবল যে খেলাই দেখতে ইচ্চা করবে এই অ্যাপসটির মাধ্যমে আপনি পাবেন দর্শকের সারিতে থাকার আনন্দ। তাই দেরি না করে অ্যাপসগুলো আপনার ট্যাবে জুড়ে নিন আর থাকুন সর্বদা সতেজ।

একটি উত্তর ত্যাগ