সহজেই শিডিউল পোস্ট করুন গুগল প্লাসে

0
304

সামাজিক যোগাযোগের সাইটগুলোতে শিডিউল পোস্ট একটি অন্যতম জনপ্রিয় ফিচার। ফেসবুক বেশ কিছুদিন আগে পেজে শিডিউল পোস্ট করার সুবিধা যোগ করেছে। কিন্তু ফেসবুক পেজে শিডিউল পোস্ট করা সম্ভব হলেও ফেসবুক প্রোফাইল আইডিতে এই সুবিধা এখনও যোগ করা হয়নি। তবে কিছু থার্ড পার্টি অ্যাপস দ্বারা ফেসবুক প্রোফাইলেও আপনি শিডিউল পোস্ট করা সম্ভব। এ নিয়ে আমি কিছুদিন আগে একটি পোস্ট লিখেছিলাম। এখানে ক্লিক করে দেখে আসতে পারেন ফেসবুক প্রোফাইলে শিডিউল পোস্ট করার পদ্ধতি।গুগল, তথ্য, প্রজুক্তি, গুগল+, জিমেইল, গুগল গ্লাস, গুগল চশমা, গুগল ম্যাপ সহজেই শিডিউল পোস্ট করুন গুগল প্লাসে

 

তবে ফেসবুকের পর আজ আপনাদের সামনে হাজির হয়েছি গুগল প্লাসে শিডিউল পোস্ট করার পদ্ধতি নিয়ে। গুগল এখনও শিডিউল পোস্ট সার্ভিস চালু না করলেও একটি গুগল ক্রোম ব্রাউজার অ্যাপস দিয়ে চাইলে আপনি গুগল প্লাসেও শিডিউল পোস্ট করতে পারবেন খুব সহজেই। এই অ্যাপস নিয়েই আজকের পোস্ট। কাজে, অকাজে, প্রয়োজনে, অপ্রয়োজনে ফেসবুক কিংবা গুগল প্লাসে শিডিউল পোস্টের চাহিদ অনুভব করতে হয় আমাদের। সেই অভাব মেটাতে পারবেন Do Share Extension for Google Chrome ব্রাউজার অ্যাডঅন বা টুলবারের সাহায্যে।

তো, আর দেড়ি কেন? যারা গুগল প্লাসে শিডিউল পোস্ট করতে চান তাঁরা আপনার গুগল ক্রোম ব্রাউজারে অ্যাডঅনটি ইন্সটল করে নিন। আর হ্যাঁ, অ্যাডঅনটি শুধুমাত্র গুগল ক্রোম ব্রাজারের জন্য। ইন্সটল দেয়ার পর গুগল প্লাসে লগিন থাকা অবস্থায় ব্রাউজারে ইন্সটল হওয়া অ্যাডঅনের লোগোতে ক্লিক করে শিডিউল পোস্ট করতে পারবেন। এখানে ক্লিক করে ইন্সটল করুন Do Share Extension for Google Chrome এবং উপভোগ করুন শিডিউল পোস্টের মজা। ধন্যবাদ .

একটি উত্তর ত্যাগ