MFX ব্রোকারকে "ইনভেস্টমেন্ট পরিধির মধ্যে উদ্ভাবনী সমাধান ২০১৪" এর জন্য পুরস্কার প্রদান করা হয়েছে!

0
267

MFX ব্রোকারকে “ইনভেস্টমেন্ট পরিধির মধ্যে উদ্ভাবনী সমাধান ২০১৪” এর জন্য পুরস্কার প্রদান করা হয়েছে! 
________________________________________

MFX ব্রোকারের ইনভেস্টমেন্ট পণ্যগুলি ২০১৪ সালে এই বিষয়শ্রেণীতে অন্তর্ভুক্ত মনোনীতদের মধ্যে শ্রেষ্ঠ হয়ে ওঠে। গ্লোবাল ব্যাংকিং ও অর্থব্যবস্থা এর পর্যালোচনা মতে MFX ব্রোকার তার ক্লায়েন্টদের জন্য ইনভেস্টমেন্ট এর ক্ষেত্রে সেরা সমাধান প্রদান করেছে।

সাম্প্রতিক ৬ মাস সময়ে MFX ব্রোকার একটি সম্পূর্ণ ইনভেস্টমেন্ট কাঠামো তৈরি করেছে, যার পণ্যগুলি ইতিমধ্যে উভয় বিনিয়োগকারী এবং কোম্পানীর জন্য মুনাফা আনা শুরু করেছে।

Igor Volkov, ইন্টারন্যাশনল ফিনান্সিয়াল হোল্ডিং MFX গ্রুপের প্রেসিডেন্ট:

“ইনভেস্টমেন্ট পণ্যগুলি প্রবর্তন নিয়ে আমাদের আইডিয়া তাদের মূল্য দিতে শুরু করেছে। MFX অফিস প্রোগ্রামে বিনিয়োগ এখন আরও বিস্তৃত হুয়েছে। ইতিমধ্যে রাশিয়া, আজারবাইজান, জর্জিয়া, এবং নাইজেরিয়াতে MFX ব্রোকার এর অফিস চালু করা হয়েছে। এই অফিসের বিনিয়োগকারীরা নিয়মিতভাবে ইনভেস্টমেন্ট এর উপর প্রফিট পাচ্ছেন। এটি প্রতি ৩ মাসে প্রায় ১০% প্রফিট পাচ্ছেন। নিয়োগকারীদের অধিকাংশই CIS এবং দক্ষিণ পূর্ব এশিয়ায় রয়েছে। আমরা কোম্পানির উদ্ভাবনী সেবার মধ্যে তাদেরকে আরও বেশী জড়িত করতে পেরে কৃতজ্ঞ। এই ক্লায়েন্টরা তাদের মূলধন তহবিলের অসামান্য বর্ধন করতে আগ্রহী। আমি বিশ্বাস করি যে এই পুরস্কার তার জন্য অবশ্যই একটি প্রমাণ ”

এই মুহূর্তে এই প্রোগ্রামের ফান্ডের সাধারণ যোগফল ৪,৬৫,০০০ ডলার। এই আমাউন্ট নতুন অফিস খোলার কারণে নিয়মিত বৃদ্ধি পাচ্ছে।

এই ইনভেস্টমেন্ট প্রোগ্রাম ২০১৩ সালের ডিসেম্বর মাসে প্রথমবার তার দক্ষতা প্রদর্শন করেছিল, যখন শুধুমাত্র তিন মাস পরে বিনিয়োগকারীরা MFX ব্রোকার অফিস প্রোগ্রামে অনন্য বিনিয়োগ অনুযায়ী আজারবাইজান এ MFX ব্রোকার অফিস প্রতিষ্ঠার বিনিয়োগ তহবিল থেকে প্রথম লাভ পেয়েছিলেন। সংগৃহীত তহবিলের মোট যোগফল ছিল 175000 ডলার। শর্তাবলী অনুযায়ী কোম্পানি অফিস এর কার্যক্রম পরিচালনার জন্য প্রথম ৩ মাসের জন্য প্রতিটি বিনিয়োগকারীকে ১০% মুনাফা অর্থ প্রদান করা হয়।

এই প্রোগ্রামের মুল মৌলিকতা হল যে, মাত্র ১০০ ডলার ইনভেস্টমেন্ট করে বিনিয়োগকারীরা এ ব্যবসার একটি পূর্ণ অধিকারসহ সহ – মালিক হবার সুযোগ পাচ্ছেন। বিনিয়োগকারীদের বাসস্থান এ ক্ষেত্রে গুরুত্বপূর্ণ নয়। এই প্রোগ্রামের লাভজনকতা মানে হল এই যে একটি অফিস খোলা থেকে বার্ষিক ৩০-৫০% প্রফিট পাওয়া। এবং আপনার প্রফিট ও নিশিত এবং ফান্ড ও সুরক্ষিত।

নিকটবর্তী ভবিষ্যতে MFX ব্রোকার ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, নাইজেরিয়া, এবং রাশিয়াতে কো – ইনভেস্টমেন্ট প্রোগ্রাম অনুযায়ী নতুন অফিস খোলার পরিকল্পনা করছে।
পরবর্তী অফিসে সহকারি মালিক হয়ে যান! আপনার ভবিষ্যতের উপর বিনিয়োগ করুন!
MFX ব্রোকারের প্রতিনিধিরা সবসময় ইনভেস্টমেন্ট পণ্য, এবং কোম্পানির কার্যকলাপের অন্যান্য ক্ষেত্রও সম্পর্কে পূর্ণ তথ্য দিতে সবসময়ই প্রস্তুত।

ইমেইল: investment@mfxbroker.com

* বার্ষিক প্রামাণিক প্রকাশনা গ্লোবাল ব্যাংকিং ও অর্থব্যবস্থা রিভিউ সেরা আর্থিক প্রতিষ্ঠানকে চয়ন করে যারা উদ্ভাবন, সাফল্য, নতুন কৌশল, অগ্রগতি, এবং আর্থিক ক্ষেত্রে উল্লেখযোগ্য প্রভাব ফেলার জন্য পুরষ্কার পান। এই প্রকাশনা বিশ্বব্যাপী ব্যাংকিং ও আর্থিক কমিউনিটিতে খুবই জনপ্রিয়।

শুভেচ্ছান্তে,
MFX ব্রোকার

একটি উত্তর ত্যাগ