আপনাদের স্বাগতম প্রযুক্তির এক আঙ্গিনায়। তোমার টিউনস.কম

1
313

বিসমিল্লাহির রাহমানির রাহিম

আসসালামু আলাইকুম। আগেই টিউনার পেইজের এডমিন বা মডারেটর কে বলছি আপনাদের দেয়া নীতিমালা বিরোধী পোষ্টটি করার জন্য আমি অত্যান্ত দুঃখিত। দয়া করে এই পোষ্টটি রিমোভ করে প্রযুক্তির এক নতুন ভূবনকে কবার কাছথেকে আলাদা করবেন না। মূল কথায় আসা যাক।

আপনাদের সবাইকে স্বাগতম জানাচ্ছি তোমার টিউনস এর নতুন টেকনোলজির ভুবনে । আমাদের ছোট এই প্রয়াসের মূল লক্ষ্য প্রযুক্তির অপরিসীম ভুবনকে সবার দ্বার কাছে পৌছে দেওয়া । একথা অস্বীকার করার কোন উপায় নেই যে বর্তমান বিশ্বে প্রযুক্তি এমন একটি শব্দ যা ছাড়া একটি দিন একটি মূর্হুত চিন্তা করা অসম্ভব । তাই সেই প্রযুক্তির বিভিন্ন অভাবনীয় ও অজানা দিক নিয়ে তোমার টিউনস থাকবে আপনার পাশে। বাংলাদেশের প্রতিটি মানুষ টেকনোলজি বিষয়ে আরো জানুক, তাদের জানার পিপাসা আরো বাড়ুক, এই উদ্দেশ্যেই আসলে তোমার টিউনস যাত্রা শুরু করেছে। আশা করি আপনারা আমাদের সাথে থাকবেন।

আমরা চাই বাংলাদেশের প্রতিটি মানুষ তাদের নিজের ভাষায় প্রযুক্তিকে জানুক এবং প্রযুক্তির জ্ঞানকে ছড়িয়ে দিক টেকনাফ থেকে তেতুলিয়া পর্যন্ত । আমাদের এই ছোট প্রয়াসে আপনি একজন সাহসী সহকর্মী হিসেবে থাকতে পারেন আমাদের সাথে । আপনাদের মতামত এবং সহযোগীতা আমাদের এই প্রযুক্তির জ্ঞানকে আরও সমৃদ্ধ করবে এটাই আমাদের বিশ্বাস।

আপনিও যদি মনে প্রাণে দেশের জন্য কিছু করতে চান, আমাদের সাথে এডমিন প্যানেলে যোগ দিতে পারেন। তোমার টিউনস সবাইকে স্বাদর আমন্ত্রণ জানায়।

[ আপনাদের সকলের সহযোগিতা কামনা করছি। আমাদের সাথে আপনার পথ চলা শুভ হোক এই কামনা রইল ।  দেশকে ভালবাসুন,নিজেকে ভালবাসুন এবং দেশের মানুষকে ভালবাসুন। সুন্দর হোক আপনার জীবন সুন্দর হোক প্রযুক্তির এই নতুন পথ চলা। আশা করি আপনারা আমাদের সাথেই থাকবেন। ধন্যবাদ সবাইকে ]

তোমার টিউনস.কম

এডমিনিস্ট্রেটর (প্রয়োজনে)

১। আব্দুল আজিজ (০১৮২৯৭৩৯০৯১)

মডারেটর

১। সজল কুমার কর্মকার

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ