গ্রামীণফোন নিয়ে এলো বাংলাদেশের সবচেয়ে কমদামি ইন্টারনেট ব্যবহারে সক্ষম হ্যান্ডসেট

0
409

গ্রামীণফোন নিয়ে এলো বাংলাদেশের সবচেয়ে কমদামি ইন্টারনেট ব্যবহারে সক্ষম হ্যান্ডসেট। মাত্র ১৪৯০ টাকা মূল্যের সিম্ফোনি ডি৫১আই এর সঙ্গে আছে গ্রামীণফোনের ফ্রি ডাটা প্যাকেজ।

Symphony_handsetbg_948158645 গ্রামীণফোন নিয়ে এলো বাংলাদেশের সবচেয়ে কমদামি ইন্টারনেট ব্যবহারে সক্ষম হ্যান্ডসেট

বুধবার জিপি হাউজে গ্রামীণফোন এবং এডসিন গ্রুপের (সিম্ফোনি মোবাইল) কর্মকর্তাদের উপস্থিতিতে এ হ্যান্ডসেটটি উম্মোচন করা হয়। গ্রামীণফোনের হেড অফ স্ট্র্যাটেজি এরলেন্ড প্রেস্টগার্ড, হেড অফ প্রোডাক্ট হাসিবুল হক এবং এডিসন গ্রুপের পরিচালক রেজওয়ানুল হক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সিম্ফোনি ডি৫১আই একটি জাভা সমর্থিত ইডিজিই ইন্টারনেট ব্যবহারে সক্ষম হ্যান্ডসেট, যাতে আছে ২.৪ ইঞ্চি পর্দা, ১.৩ মেগাপিক্সেল ক্যামেরা এবং অন্যান্য সাধারণ মাল্টিমিডিয়া সুবিধা। গ্রাহকরা এ হ্যান্ডসেটের সঙ্গে বিনামূল্যে ১৫ দিন মেয়াদে ১৫০ মেগাবাইট ডাটা পাবেন। পরবর্তীতে আরো চার বার তারা ১৫০ মেগাবাইট ডাটা কিনতে পারবেন হ্রাসকৃত মূল্য মাত্র ১৫ টাকায় (+ভ্যাট)।

বাংলাদেশের সবার কাছে ইন্টারনেট পৌঁছে দিতে চায় গ্রামীণফোন। ইন্টারনেট ব্যবহারে সক্ষম হ্যান্ডসেটের মূল্য এদেশের মানুষের ইন্টারনেট ব্যবহারের পথে অন্যতম বাধা। এ হ্যান্ডসেট অনেক প্রথম ইন্টারনেট ব্যবহারকারীকে ডাটা সংযোগের সুফল ভোগে সাহায্য করবে।

একটি উত্তর ত্যাগ