মুভি ডাউনলোড পর্বঃ ডাউনলোড করুন ইন্ডিয়ান সারা জাগানো মুভি Queen (I) 2014 এর ডিরেক্ট ও রিসুম লিংক।

0
587

কেমন আছেন সকলে, আশা করি অনেক বেশি ভাল। আমার মতো যারা মুভি পাগল আছেন তাদের জন্য আজকের এই পোস্ট। এর যারা মুভি পছন্দ করেন না তাদের জনে থাকবে পরের পোস্ট এ সফটওয়্যার এর পর্ব।

তো আসুন দেরি না করে যেন নেই Queen ২০১৪ সালের মুভি এর কিছু রিভিউঃ

10296571_499758496795998_684742546444734508_n মুভি ডাউনলোড পর্বঃ ডাউনলোড করুন ইন্ডিয়ান সারা জাগানো মুভি Queen (I) 2014 এর ডিরেক্ট ও রিসুম লিংক।বলিউড এর মিষ্টি মেয়ে কাঙ্গনা রানাউত।জার মুভিতে নাম রানী। মুভির শুরুতে দেখতে পাই একেবারে আনন্দে, হৈ-হুল্লোরে ব্যস্ত রানীর পরিবার। কারণ রানীর গায়ে হলুদ। পাঞ্জাবি ধাঁচের ও পারিবারিক ঐতিহ্যের সংমিশ্রণে অসাধারণ এক আয়োজন। নাচে-গানে কেটে যাওয়া রাতটা মাটি হয়ে যায় পরের দিন সকালেই। রানীকে জরুরি তলব করে ডেকে নিয়ে যায় হবু জামাই এবং জানিয়ে দেয় সে বিয়ে করতে ইচ্ছুক নাহ। কারণ আর কিছু নাহ, “লন্ডনি হাওয়া লাগিয়াছে জামাইয়ের অঙ্গে”, তাই সে এখন রানী কে নিজের সাথে মিলাতে পারছেনা। রানী বুঝানোর চেষ্টা করলো অনেক। নাহ হলোনা, গললোনা মন। অতঃপর রানীর পরিবারের কাছে কল করে নিজের অসম্মতির কথা জানিয়ে দেয় বিজয় ওরফে না-জামাই।
বর্তমানে আমাদের সমাজে এই টাইপের ঘটনা এখন প্রবল আকার ধারণ করবার পর্যায়ে আছে। কী করছি আমরা?
কী দোষ ছিলো রানীর? আর পাঁচটা মেয়ের মতই সে সহজ-সরল, লাজুক এক মেয়ে। যে স্বপ্ন দেখেছিলো বিয়ের পর হানিমুনে যাবে, যাবে তার স্বপ্নের শহর প্যারিসে, আমাস্টারডামে। নাহ হলো না বুঝি। সবই ভেঙ্গে গেল, কেড়ে নিলো এক সকাল।
আবার থামলাম আমি। থামলাম রানীর একটা সিদ্ধান্তে। সে যাবে হানিমুনে। এবং সবাইকে অবাক করে দিয়ে সে পাড়ি দিল সুদূর প্যারিসে, তার হানিমুনের শহরে একলা পথযাত্রী। এরপর কী হবে?
অসাধারণ কিছু অভিনয় আর অসাধারণ কিছু আবেগ-ভালবাসা-কান্না-হাসি-আনন্দের মিশেল দেখলাম। বলিউডি ঘরানায় ব্যতিক্রম কিছু পেতে চাইলে এই ছবি দেখতেই হবে।
অন্তত আমার মত হলিউডি মুভির পাগলা ঘোড়া যদি বলিউডি মুভির রিভিউ দেয়, তাহলে বুঝেন তো।
আমি দেরী করিনাই। আপনিও করবেন না। কাঙ্গনা রানাউতের অসাধারণ স্বতস্ফুর্ত অভিনয় মিস করবেন না যেন
রিভিউ লিখেছেনঃ Taifur Azam Mojumder ভাই। ও বিস্তারিত পাবেন SR Movie তে

====ডাউনলোড লিংক====
মুভি সাইজঃ ১ জিবি
রিসুম Fire drive লিঙ্ক : ডাউনলোড করুন
অথবা আর ডাউনলোড লিংক দিচ্ছি
অথবা
ডাউনলোড করুন
অথবা
ডাউনলোড করুন

তো আজকে এই প্রজন্তই ভাল থাকুন পরবর্তী তে নুতুন মুভি ও সফটওয়্যার নিয়ে দেখা হবে। এর ভাল ভাল মুভি ডাউনলোড করতে ভিসিট করতে পারেন আমাদের নব নির্মিত মুভি সাইট থেকেঃ

www.srmovie.com

এর নিয়মিত আপডেট পেতে আমাদের ফেছবুক পেজ এ লাইক দিতে পারেন Movie Download Zone

একটি উত্তর ত্যাগ