মানুষের অদ্ভুত সব প্রশ্নের সম্মুখীন গুগল

2
1442

কথায় আছে, এমন কোনো প্রশ্ন নাকি নেই, যেটা সার্চ জায়ান্ট প্রতিষ্ঠান গুগল হাজির করতে পারবে না। প্রতিনিয়ত মানুষ তাই সবকিছুই খুঁজে বেড়ায় গুগলে। মানুষের মন বড়ই বিচিত্র। এই বিচিত্র মনে তাই বিচিত্র সব প্রশ্নের উদয় হওয়াটাও অস্বাভাবিক কিছু নয়।

Google মানুষের অদ্ভুত সব প্রশ্নের সম্মুখীন গুগল
মানুষকে বিচিত্র সব প্রশ্ন করে লোক হাসানো বা বিব্রত হওয়ার চেয়ে বরং উদ্ভট সব প্রশ্নের উত্তরের জন্য অধিকাংশ মানুষই এখন গুগলে সার্চ করেন।

সম্প্রতি অস্ট্রেলিয়ার ইন্টারনেট-বিষয়ক প্রতিষ্ঠান সার্চ ফ্যাক্টরি অনলাইনে মানুষের উদ্ভট প্রশ্নগুলোর একটি তালিকা প্রকাশ করেছে।

সার্চ ফ্যাক্টরির তালিকায় দেখা গেছে, মানুষের অদ্ভুত সব প্রশ্নের মধ্যে একটি হচ্ছে, কীভাবে লটারি জেতা যায়? এছাড়াও রয়েছে পোষা প্রাণীটিকে কিভাবে আরো পোষ মানানো যায়? কিভাবে মৃতদেহ লুকানো যায়? কিভাবে ভাঙা হৃদয় জোড়া লাগানো যায়? কীভাবে প্রেম হয়? কেন বিয়ে করব? কিভাবে গুগল ব্যবহার করা যায়, লেডি গাগা কী পুরুষ? প্রভৃতি প্রশ্নগুলো।

2 মন্তব্য

  1. মূলত প্রশ্নটা এমন হতে হবে, যার উত্তর অলরেডি অন্য কারো মাথায় চলে আসচে…। এবং সে কোন ব্লগে বা ওয়েব সাইটে পোষ্ট করেছে। আর সেটাই গুগল সার্চ করে আনবে। অন্যথায় তো সম্ভব না। :) :)

একটি উত্তর ত্যাগ