ডেথডেইট সাইটের মাধ্যমে জেনে নিন আপনি আর কত দিন বাঁচবেন? ১০০% জোকস্ !!

0
522
ডেথডেইট সাইটের মাধ্যমে জেনে নিন আপনি আর কত দিন বাঁচবেন? ১০০% জোকস্ !!

ফেরী ওয়ালা

নিজের সম্পর্কে বলার কিছু নাই। ফেরীওয়ালার পাশাপাশি হাল্কাভাবে লেখাপড়া করছি। আসলে কম্পিউটার প্রযুক্তি সম্পর্কে আমার তেমন কোন ধারনা নাই। তবে শিখবার চেষ্টা করছি এবং নিজের জানা বিষয়গুলো প্রযুক্তি প্রেমীদের মধ্যে শেয়ার করছি। So, Go Discover IT & Takes enjoy!!
ডেথডেইট সাইটের মাধ্যমে জেনে নিন আপনি আর কত দিন বাঁচবেন? ১০০% জোকস্ !!

সবাইকে সালাম ও শুভেচ্ছা। আশা করি ভিজিটর বন্ধুরা সবাই ভাল আছেন। আজকের দিনে মনে করছিলাম বেশ বড়সড় জাকজমকভাবে কোন একটি বিষয় নিয়ে পোস্ট শুরু করব। কিন্তু একটু শারিরীক অসুস্থতার কারনে তা সম্ভব হল না। সেই জন্য very….very …….I am very Sorry!!! তবে হ্যা আপনাদেরকে অন্যান্য দিনের মত আজকেও নিরাশ করতে চাচ্ছিনা। আজকের মত ছোট্ট একটি পোস্ট “ডেথডেইট সাইটের মাধ্যমে জেনে নিন আপনি আর কত দিন বাঁচবেন? ১০০% জোকস্ !!”  করেই পিসি হেল্প Tuner Page হতে ডুব দিব।

Animated_Avatar_2_by_Spielehorst ডেথডেইট সাইটের মাধ্যমে জেনে নিন আপনি আর কত দিন বাঁচবেন? ১০০% জোকস্ !!বন্ধুরা প্রথমেই বলে নিচ্ছি আজকের পোস্টটি কোন টিউটোরিয়াল কিংবা পিসি বিষয়ক করব না। অন্য একটি বিষয় নিয়ে করব অনেকটা Jokes টাইপের যা আপনাদের জানাবে ডেথডেইট সাইটের মাধ্যমে আপনি আর কত দিন বাঁচবেন? (১০০% জোকস্!!)। অবশ্য পোস্টের শিরোনাম দেখে রিটিপ করার প্রয়োজন নাই। হ্যা আপনাদের কে আজ এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যেখানে আপনি জানতে পারবেন বর্তমান সময় থেকে শুরু করে ভবিষ্যত পর্যন্ত। সার কথা হচ্ছে- আপনি অআর কতিদন বাচবেন। বিষয়টা অনেকটা বিস্ময়ের। কারন, পৃথিবীতে এমন কোন মানব যন্ত্র নাই যে আপনাকে ভবিষ্য সময় বলে দিবে। অনেকে হয়ত বলবেন! জ্যেতিষ শাস্ত্রের হিসাবনুয়ায়ী। কিন্তু বন্ধুরা এরও কোন ভিত্তি নাই। কেননা, স্বয়ং জ্যোতিষ সাহেব নিজেও বলতে পারবেন তার জীবন সম্পর্কে!!অআর সেখানে আপনি কোন ঝাড়!!

যাইহোক আমি বিশেষ কোন কাজে মনে করি একটি সাইটে খোজ করছিলাম বিভিন্ন সার্চ ইন্ঝিনের মাধ্যমে। হঠাত করে উক্ত সাইটের সন্ধান পাই। অবশ্য পিসি হেল্প লাইন সাইটে আমাদের বন্ধু টীম এই বিষয়ে পোস্ট করেছিলো হত বছরের জুলাই মাসে। কিন্তু পিসি হেল্প লাইনের সার্ভার ক্রটির কারনে উক্ত পোস্ট সহ বিভিন্ন পোস্ট সমূহ ডিলেট হয়ে যায়। পরবর্তীর্তে এই দীর্ঘ সময়ে হয়ত কেউ এই পোস্টটি পিসি হেল্প লাইনে পাবলিশ করেন নি, তাই রিপিট হিসাবে এই পোস্টটি শেয়ার করলাম আপনাদের মাঝে।

এই সাইটের নাম হচ্ছে- deathdate.info

ScreenShot006-509x350 ডেথডেইট সাইটের মাধ্যমে জেনে নিন আপনি আর কত দিন বাঁচবেন? ১০০% জোকস্ !!

রথমে এই সাইটে প্রবেশ করুন http://www.deathdate.info/s/death। নিম্নরুপ স্কীন আসবে। সেখানে আপনার যাবতীয় তথ্য তথা- আপনার নাম, জন্ম তাং, উচ্চতা, শারিরীক ওজন দিন।

এরপর Calculate এ- ক্লিক করুন> কি দেখছেন?

দেখাচ্ছে আপনি আর কত দিন বাচবেন, কতদিনের অআয়ু পার করবেন। যাইহোক আমিও নিজেও বিষয়টি পরীক্ষা করেছি। অনেকটাই ভালো লাগলো। এবং এখানে আপনাদের কেমন লাগবে? তা জানিনা! কোন অনুভূতি থাকলে কমেন্ট করতে ভূলবেন না যেন!!

ScreenShot005.jpg1 ডেথডেইট সাইটের মাধ্যমে জেনে নিন আপনি আর কত দিন বাঁচবেন? ১০০% জোকস্ !!

লক্ষ্যণীয়: সম্মানীত ভিজিটরগণ এখানে আপনারা অনেকে এই সাইটের প্রেরিত তথ্যসমূহকে সত্য বলে ভূল করবেন না। কেননা, বাস্তবে এর কোন ভিত্তি নাই। এটা সম্পূর্ণ একটি জোকস সাইট। সাইটটি ভিজিটরদের সাথে আনন্দ দেওয়ার জন্য তৈরি হয়েছে। আর এই  সাইটিও অবশ্যই কোন মানব/ব্যক্তি তৈরি করেছেন। সুতরাং অবশ্যই বলতে হচ্ছে মানব জীবনের জন্ম/মৃত্যুর তথ্য নিয়ে এর কোন ভিত্তি নাই। এবং হ্যা শরীয়তের দিক হতে এই ধরনের তথ্যতে বিশ্বাস করা কুফরী ও গোনাহের কাজ।

========================================

একটি উত্তর ত্যাগ