ব্লগিং করে জিতে নাও আকর্ষনীয় পুরষ্কার (ব্লগারদের জন্য)

0
239

আসসালামুয়ালাইকুম

আপনাদের সবাইকে জানাচ্ছি আন্তরিক ধ্যনবাদ। আশা করি সাবাই ভাল আছেন ।

মূলত আমার এই পোস্টি হচ্ছে আমরা যারা ব্লগিং করি তাদের জন্য । আমার যারা ব্লগার তারা সবাই কমবেশি বিভিন্ন ওয়েব সাইটে ব্লগ করে থাকি। আজ আমি আপনাদের সাথে একটি নতুন ওয়েব সাইটের সাথে পরিচয় করিয়ে দেব যে ওয়েবসাইটে আপনি ব্লগিং করে জিতে নিতে পারেন আকর্ষনীয় পুরষ্কার । ওয়েব সাইটি হচ্ছে টিউনবাংলা২৪ ।

এই ওয়েব সাইটি হচ্চে প্রযুক্তি বিষয়ক । একটি কথা আমি বিশ্বাস করি যে প্রযুক্তি জ্ঞান হচ্ছে শেয়ার করা বিষয় । আমরা যত বেশি শেয়ার করব তত বেশি আমাদের জ্ঞানের পরিধি বারবে । এই ওয়েব সাইটি নতুন এবং তাদের উদ্দেশ্য হচ্ছে প্রযুক্তি জ্ঞানকে আরও বিকাশিত করা যার ফলে আপনিও আপনার মূলবান প্রযুক্তি জ্ঞানকে এর মাধ্যমে ছড়িয়ে দিতে পারেন ।

আসলে টিউনবাংলার মূল উদ্দেশ্য আপনাকে প্রলোভন দেখানো নয় । তাদের উদ্দেশ্য হচ্ছে প্রযুক্তি জ্ঞানকে সবার দ্বার প্রান্তে পৌছে দেওয়া আর এই জন্য এটা একটা ক্ষুদ্র প্রয়াস। আপনি হতে পারেন এই পথে একজন পথ নির্দেশক।

একজন ব্লগার হিসাবে সার্থকতা তখনি যখন আপনার লেখা পড়ে কেও উপকৃত হবে । তাই নতুন এই প্রযুক্তি বিষয় ওয়েব সাইটে আপনার জ্ঞানকে ছড়িয়ে দিয়ে সবাইকে প্রযুক্তি বিষয়ে জানতে আরও সহযোগিতা করবেন আশা করি।

ভাল লাগলে গুরে আসবেন tunebangla24(dot)com

একটি উত্তর ত্যাগ