দেখেনিন YouTube ভিডিও ডাউনলোড করার সহজ পদ্ধতি।

3
715

কেমন আছেন সকলে । আশা করি অনেক ভাল। আসুন আজকের পোস্ট সম্পর্কে জেনে নেই।

আমারা অনেকেই YouTube  এর ভিডিও দেখে থাকি কিন্তু সমস্যা হল যে আমারা খুব সহজে এই ভিডিও গুল ডাউনলোড করতে পারি না। তো আসুন আজকে দেখে নেই কোন ২ উপায় এ আমারা ভিডিও গুল ডাউনলোড করতে পারি।

প্রথম উপায়ঃ

Youtube downloader প্রও ভার্শনঃ

দেখেনিন YouTube ভিডিও ডাউনলোড করার সহজ পদ্ধতি।

ইউটিউব ভিডিও ডাউনলোড করার উত্তম একটি সফটওয়্যার হল এটি। মাত্র ৫ এমবি এর সফটওয়্যার টির মাধ্যমে আপনি খুব সহজেই ডাউনলোড করতে পারেন ইউটিউব ভিডিও এর যেকোনো রেজুলেসন এর ফাইল টি। সফটওয়্যার টি ফ্রি না তবে আমি এর ভিতরে জিনিস দিয়ে দিছি। তো দেরি না করে ডাউনলোড করুন আর মজা নিয়ে ভিডিও ডওনলয়াদ করুন।

Youtube Downloader এর কিছু সুবিধা সমূহঃ

  1. অনেক দ্রুত ডাউনলোড করা যায়।
  2. শুধু লিংক দিয়েই ডাউনলোড করুন কোন ঝামেলা ছারা।
  3. যেকোনো রেজুলেসন এর ভিডিও এর মাধ্যমে ডাউনলোড করতে পারবেন।

তো ডাউনলোড করুনঃ ডাউনলোড হেয়ার

YouTube ভিডিও ডাউনলোড করার আরেক সুন্দর উপায়ঃ

প্রথমে আপনাকে যেতে হবে এই ওয়েব সাইট এ http://en.savefrom.net/   সাইট টি অনেক নির্ভর যোগ্য সো কোন টেনশন করার দরকার নেই। এবার নিচের ছবি টি দেখুনঃ

প্রথমে আপনার পছন্দের ইউটিউব ভিডিও এর লিংক কপি করে উপরের ইমেজ এর মতো করে পেস্ট করুন, এবং ডাউনলোড বাটন এ চাপুন এবার দেখুন নিচের বক্স এর মতো করে অনেক ফরমেট চলে আসবে, এবার আপনার পসন্দের ফরমেট এ ক্লিক করে ডাউনলোড শুরু করুন। এভাবে আপনি আপনার ফেছবুক এর ভিডিও ডাউনলোড করতে পারবেন।

কোন প্রকার সমস্যা হলে কমেন্ট করে জানান। আশা করি আপনারা সকলেই পারবেন।


সময় পেলে বা মন চাইলে আমার SARKARZONE থেকে ঘুরে আসতে পারেন যেখানে রয়েছে আপনাদের জন্যই প্রয়োজনীয় কিছু  ফুল ভার্সন সফটওয়্যার, সাইট টি আপনাদের ভাল লাগতে পারে আশা রাখি। সাইট টি ভিসিট করুন

এখান থেকে

ভুলত্রুটি হলে ক্ষমা করবেন, অথবা কমেন্ট করে আমাকে জানাবেন। ভাল থাকুন সবাই।

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ