কেন অন্য ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম থেকে oDesk অধিক জনপ্রিয়? জানুন ৫ টি কারন

1
355
কেন অন্য ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম থেকে oDesk অধিক জনপ্রিয়? জানুন ৫ টি কারন

ব্লগার ভাই

সুপ্রিয় পাঠক, আমি "ব্লগার ভাই "। আমি কয়েক বছর ধরে টিউনারপেজ এ টিউন করি। আমার নিজস্ব ব্লগে আরো টিপস পাবেন।www.ideabuzz.net
কেন অন্য ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম থেকে oDesk অধিক জনপ্রিয়? জানুন ৫ টি কারন

idea buzz  (24) কেন অন্য ফ্রিল্যান্সিং প্ল্যাটফর্ম থেকে oDesk অধিক জনপ্রিয়? জানুন ৫ টি কারন
যদি আপনি ফ্রিল্যান্সার হিসাবে আপনার কর্মজীবনের শুরু করতে চান, তাহলে oDesk আপনার জন্য আদর্শ প্ল্যাটফর্ম। জানতে ইচ্ছা হবে কেন অন্য প্ল্যাটফর্ম থেকে oDesk এগিয়ে!! তাহলে পড়ুন নিচের ৫ টি কারন।

১. ফ্রী সদস্যপদঃ oDesk কাজের আবেদন করার জন্য কোন মূল্য পরিশোধ করতে হয় না। যখন আপনি আপনার প্রফাইল 100% পূরণ করবেন এবং আপনার জাতীয়তা যাচাই হবে, তখন oDesk আপনাকে প্রতি সপ্তাহে ২৫ টি কাজে আবেদন করার সুযোগ প্রদান করবে।

২. নিরাপদ এবং দ্রুত টাকা প্রদানঃ oDesk ফ্রিলান্সারের জন্য নিরাপদ অনলাইন কাজের পরিবেশ প্রদান করে। ODesk এ আপনার প্রোফাইল এবং লেনদেন হ্যাকার থেকে নিরাপদ। oDesk ঘণ্টা ভিত্তিক কাজের গ্যারান্টিযুক্ত পেমেন্ট নিশ্চিত করে।

৩. টাকা উত্তোলনের সুবিধাসমূহঃ oDesk আপনার তহবিল উঠাতে ৪ টি বিভিন্ন পেমেন্ট পদ্ধতি দিয়ে থাকে. স্থানীয় ব্যাংক ট্রান্সফার / Payoneer মাস্টার ডেবিট কার্ড / পেপ্যাল / স্ক্রিল ।

৪. কাজ সম্পাদনকারী ও কাজ প্রদানকারীর মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কঃ oDesk তাদের প্ল্যাটফর্মে কাজ সম্পাদনকারী ও কাজ প্রদানকারীর মধ্যে সংযোগ রক্ষা করার জন্য একটি খুব অনন্য উপায় রেখেছে। যেমনঃ সময় ট্র্যাকিং / ওয়ার্ক ডায়েরি / মেসেজিং।

৫. চমৎকার গ্রাহক সেবাঃ oDesk গ্রাহক সেবা অতুলনীয়। গ্রাহক সেবার জন্য রয়েছে লাইভ চ্যাট/টিকেট প্রেরন/ ভয়েজ কল। টিকেট প্রেরনের মাধ্যমে আপনার জিজ্ঞাসা ২ ঘন্টার মধ্যে উত্তর দেওয়া হবে এবং তারা সাহায্য করতে সত্যিই বন্ধুসুলভ এবং সর্বদা প্রস্তুত।
লেখাটি নেয়া হয়েছে www.ideabuzz.net এখান থেকে

প্রযুক্তি বিষয়ক বাংলা ব্লগঃ আইডিয়া বাজ

ধন্যবাদ সবাইকে।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ