কিউবির গ্রাহকরা পাচ্ছেন মাস জুড়ে ইচ্ছেমত ইন্টারনেট ব্যবহারের অবাধ সুবিধা

1
319

স্বাধীনতার মাসে কিউবির গ্রাহকরা পাচ্ছেন মাস জুড়ে ইচ্ছেমত ইন্টারনেট ব্যবহারের অবাধ সুবিধা।

কিউবির যেসব গ্রাহক মাস-ভিত্তিক ইন্টারনেট প্যাকেজ ব্যবহার করেন তারা স্বাধীনতার মাসে এই বিশেষ অফার উপভোগ করতে পারবেন বলে জানালেন কিউবির হেড অফ ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস তাসনিম আইয়ুব।

সোমবার দুপুরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানান তিনি। বিজ্ঞপ্তিতে বলা হয়, স্বাধীনতার মাস উদযাপনের জন্য যত খুশি তত ইন্টারনেট ব্যবহারের সেবা দেওয়া হচ্ছে কিউবি গ্রাহকদের। গ্রাহক যে প্যাকেজই ব্যবহার করুন না কেন, মার্চ মাসে তা ব্যবহারের সীমা উন্মুক্ত করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, প্রথম ওয়াইম্যাক্স ইন্টারনেট সার্ভিস প্রদানকারী হিসেবে কিউবি সব সময় গ্রাহকদের জন্য নতুন নতুন সুযোগ, উপহার এবং সেবা নিয়ে আসছে। এ জন্য সব সময় উদ্ভাবনের দিকে খেয়াল রেখে এই বিশেষ উপহার দেবার মাধ্যমে নতুন ধারা উপস্থাপন করা হচ্ছে।

তাসনিম আইয়ুব বলেন, ‘আমরা চাই, আমাদের গ্রাহকরা সব সময় আনন্দের সঙ্গে সেবা ভোগ করুক। এ জন্য ইন্টারনেটের স্পিড, কাভারেজ এরিয়াসহ সব ধরণের সেবার মান এখন আগের তুলনায় অনেক উন্নত করা হয়েছে। স্বাধীনতার এই মাসে গ্রাহকদের ইউজেস লিমিট বা ব্যবহারের সময়-সীমা নিয়ে একদমই চিন্তা করতে হবে না। গ্রাহকরা যত খুশি, তত ব্যবহার করতে পারবেন স্বাধীনভাবে।

এছাড়াও যারা কিউবি প্রি-পেইড সার্ভিস ব্যবহার করেন তাদের জন্য ১৬ মার্চ থেকে ২০ মার্চ পর্যন্ত বিশেষ সুযোগ থাকছে। প্রতি ৭০০, ৪০০ এবং ১০০ টাকার প্রি-পেইড সার্ভিসের বিপরীতে ২০০, ১০০ এবং ৫০ শতাংশ হারে বোনাস ব্যবহারের সুযোগ পাবেন তারা।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ