ট্রায়াল ভারসন সফটওয়্যারগুলো ফুল ভারসন বানিয়ে ব্যবহার করুন

6
402

আমরা অনেক সফটওয়্যার ব্যবহার করতে পারিনা ডেট এক্সপায়ার হয়ে গেলে । আপনি ছোট একটি সফটওয়্যার দিয়ে ট্রায়াল ভারসন সফটয়্যারগুলোকে আজীবন ব্যবহার করতে পারবেন সফটওইয়্যারটি ডাউনলোড করুন এখান থেকে http://download.cnet.com/Time-Stopper/3000-2056_4-10868250.html?part=dl-6310423&subj=dl&tag=button

ইনস্টল করার পর আপনি যে সফটওয়্যারটির সময় বেধে দিতে চান তার exe ফাইলটি Browse বাটনে ক্লিক করে Select করুন । এবার Choose the new date বাটনে ক্লিক করে তারিখ বসিয়ে দিনলক্ষ্য রাখবেন আপনার তারিখটা যেন ট্রায়াল সফটওয়্যারটির ট্রায়াল পিরিয়ডের বাইরে না হয়। ট্রায়াল সফটওয়্যারটি যেদিন সেটাপ করবেন তার পরবর্তী তারিখ নিবার্চন করুন ।  (যেমন: আমি একটি ট্রায়াল সফটওয়্যার 03/17/2011তারিখে সেটাপ করেছি কিন্তু তারিখ নির্বাচন করেছি 03/18/2011 ) ।

Advertisement

এবার Create desktop short-cut বাটনে ক্লিক করে আপনার পছন্দমত একটা নাম দিন ট্রায়াল সফটওয়্যারটির । এখন দেখুন আপনার ডেস্কটপে একটি শর্টকাট আইকন তৈরি হয়েছে । এই শর্টকাট ব্যবহার করে আপনি আপনার বানানো ফুল ভারসন সফটওয়্যারটি ব্যবহার করবেন ।

6 মন্তব্য

  1. ‍্্I am sory to thank you. b’cos i have tried the software for 2 trial version software. but it did not work. if you have any more solution then let me know. waiting for your reply.

  2. এতা আমি বেবহার করি । মাই স্পিড কে এভাবেই বেবহার করছি কারন এতার ক্র্যাক পাওা জাই না। থঙ্কস আপনাকে ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here

two × 5 =