ডাউনলোড করে নিন জটিল একটি ওয়েব ব্রাউজার স্লিমবট ব্রাউজার।

0
296

হ্যালো আমার প্রিয় বন্ধুরা সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে আপনারা সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। অনেক দিনের একটা বিরতি দিয়ে আপনাদের মাঝে আবার ফিরে এলাম। আমি ফিরে আসা মানেই নতুন ভাল কোন সফটওয়্যার নিয়ে হাজির হওয়া :p। এইবারও তার বেতিক্রম নেই। এইবার আপনাদের জন্য নিয়ে এলাম নতুন একটি ওয়েব ব্রাউজার যার নাম স্লিমবট ওয়েব ব্রাউজার। এই ব্রাউজার এ বেশ কিছু ভালো সুবিধা আছে যেমনঃ  এই ব্রাউজারটি উইন্ডোজ, লিনাক্স এবং ম্যাক সাপোর্ট করে। ব্রাউজারটিতে আপনি অনেক ভালো ভালো প্লাগিন এবং ফিচার ব্যবহার করতে পারবেন। দ্রুত লোড হয় এবং আপনার কাজ সম্পাদনে অনেক হেল্প করে। ব্রাউজারটির আরও বড় ফিচার হল, এর মাধ্যমে আপনার অতিরিক্ত ইন্টারনেট ব্যান্ডউইথ খরচ হয় না এবং আপনার ইন্টারনেট খরচ অনেক কম হয়।

Advertisement

স্লিমবট ব্রাউজার একটি ওপেনসোর্স সফটওয়্যার। এটি খুবই ইউজার ফ্রেন্ডলি। তাই নতুন যে কেউ সাচ্ছন্দে এই ব্রাউজারটি ব্যবহার করতে পারবে। স্লিমবট ব্রাউজারের মাধ্যমে ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড, সোশাল নেটওয়ার্ক এর সাথে যুক্ত হওয়া অনেক সহজ। এছাড়াও পপ-আপ ব্লক, অ্যাডভাঞ্চ ডাউনলোড ম্যানেজার, আবহাওয়ার পূর্বাভাস, ট্রান্সলেশন টুলস, এবং আরও অনেক কিছু আপনি খুব সহজেই পেতে পারেন এই একটি ব্রাউজার এর মাধ্যমে। নিচের লিঙ্ক থেকে ডাউনলোড করে নিন।

 

Download_button ডাউনলোড করে নিন জটিল একটি ওয়েব ব্রাউজার স্লিমবট ব্রাউজার।

 

ব্রাউজারটি ব্যবহার করে যদি আপনি স্বাচ্ছন্দ্য বোধ করে তাহলেই সার্থক। আর তাই সার্থক ব্যাক্তিগন আমার ফেসবুক পেজ এ লাইক    দিতে ভুলবেন না। আর কমেন্ট এর মাধ্যমে উৎসাহ দিবেন যাতে আপনাদের জন্য আরও ভাল ভাল সফটওয়্যার নিয়ে হাজির হতে পারি। আজ এইখানেই শেষ করছি। শুভ রাত্রি।

একটি উত্তর ত্যাগ