গ্রামীণফোনের অফারের নামে হয়রানি ও জালিয়াতি

1
347

আসসালামুআলাইকুম, সবাই কেমন আছেন, অনেক দিন পর গ্রামীণফোনের অপারের নামে প্রতারনার কথা লিখতে বসলাম, সবাই বলে গ্রামীণ ফোণ নাকি অফারের নামে জালিয়াতি করে করে কিন্তু আমিও তা জানতাম, ভাবলাম এত বড় কোম্পানী হয়ত তারা ইচ্ছা করে করেনা, চুপ চাপ বসে রইলাম আর সয্য করলাম, কিন্তু এখন আমার সয্যের বাধ ভেংগে গেছে তাই আপনাদের সাখে শেয়ার করতে বসলাম….

১ম ঘটনা
…………………………………………………………………………………………………………
গত বেশ কিছু দিন আগে আমার ০১৭১০৯০৩৮৮২ নাম্বারে গ্রামীণফোনের অপারের নামে আমাকে ৮২৮২ থেকে একটা এস এম এস দেয় যার মধ্যে লেখা ছিল আমি আমার যে কোন গ্রামীণফোন ব্যবহার কারি বন্ধুকে ২৫ টা এস এম এস ২৫টা এম এম এস এবং ২৫ মি: ভয়েস কল গিফট করতে পারব, তাদের নিয়ম অনুযায়ী আমি সব কিছু করলাম কিন্তু আমি অপার এর অ…… পর্ডন্ত পেলামনা,তাদের কাছে কমপ্লিন করার পর আমার কাছে তারা সময় নিল যে আমার প্রব্লেমটা সলব করে দিবে,কিন্তু অনেক দিন পর ফোন দিলাম ১২১ এ তখন তারা বলল আমি যে এস এম এস পাইছি সেই এস এম এস এর কোন তথ্য নাকি তাদের কাছে নাই. তথন মনে কষ্ট নিয়া ফোনটা কেটে দিলাম….

২য় ঘটনা
…………………………………………………………………………………………………………
আমাকে গত ১১ই ডিসেম্বর আমার একই নাম্বারে সন্ধা ৬.০১মি: এই এস এম এস টা দেয়.
20% Bonus!Get 20%bonus (GP-GP,valid 5days, except60ps or below rate)by 10Jan.To avail,dial*999*1# by 20 Dec(Free)& talk Tk1480 or more(any local number)by 31Dec
আমি সাথে সাথে *৯৯৯*১# ডায়াল করি পরে আমাকে আর একটা এস এম এস দেয় যাতে লেখা ছিল Thank yoy for registration,to optout sms STOP to 8425 (free)

আমি ৩১শে ডিসেম্বর ফোন দিয়া জিগ্যাসা করলাম আমি আমার টার্গেট অনুযায়ী ইউজ করছি কি না? আমাকে জবাবে বলল ইউজ হইছে তবে আপনি বোনাস পাবেন ১০ ই জানুয়ারী..
আমি ১১ ই জানুয়ারী আবার ১২১ এ ফোন করে বললাম আমিতো বোনাস পেলাম না.আমাকে বলল একটা কমপ্লিন করার জন্য আমি কমপ্লিন রাখতে বললাম এর পর ২২ জানু; এর ভেতর প্রব্লেমটা সলব করে দিবে বলল…
আমি আবার ২৬ তারিখ ১২১ এ ফোন করে জানতে চাইলাম তখন আমাকে বলল আমাকে নাকি এই রকম কোন এস এম এস GP offer থেকে দেয়া হয়নি.
আমি বললাম আমার কাছে এস এম এস গুলা আছে,তখন আমাকে বলল নিকটবর্তী কোন কাষ্টমার কেয়ারে নিয়া এস এম এস দেখাতে আমি নিয়া তাকে সব কিছু খুলে বললাম এবং এস এম এস দেখালাম সে আমাকে বলল আমরা বোনাস অফার নিয়া কাজ করিনা…… তখন ব্যর্থ হয়ে ফিরে আসলাম…..

কমেন্ট প্লিজ……………………………..

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ