আপনি যদি ১ দিনে 1,000 অথবা 2,000 Facebook fanpage likes নিতে চান ফ্রিতে তাহলে এখনি ফ্রি Registration করুন ।..

1
562

ঘরে বসে  আয় করার কথা আমি অনেক শুনি কিন্তু । আপনি যদি FIVERR, ODESK, ELANCE, FREELANCER, PEOPLEPERHOURE এ কাজ কোড়ে থাকেন তাহলে দেখবেন এখানের Buyer রা ১,০০০ / ২,০০০ / ৩,০০০ / …………১,০০,০০০ Facebook fanpage likes / Facebook Website likes / Facebook photo likes / Facebook Post likes, Twitter followers / twitter tweets, Twitter Re-tweets , You tube views / likes / un-likes ইত্যাদি কিনে থাকে অনেক ডলার দিয়ে । বাইরের দেশের ফ্রিলেঞ্চাররা এসব সাইতে থেকে বিভিন্ন বোট সফটওয়্যার এর মাধ্যমে অসৎ উপাই অবলম্বন করে প্রচুর টাকা ইঞ্চাম করে । আর এই সফটওয়্যার গুলো খুব বায়্যবহুল হয়ে থাকে যা আমাদের মত সাধারণ Freelancer  এটা করতে পারি না ।

আমরা সাধারণত ৫০/১০০ likes এর বেশি একদিনে দিতে পারিনা পারলেও অসৎ পথে দিয়ে থাকি ।

এশব থেকে চিন্তা দূর করতে আমি এমন একটা সাইটের খোজ দেখাব যেখান থেকে আপনি ৫০০,১০০০/২০০০ Facebook likes দিতে পারবেন ১ দিনের ভিতরে শুদু একটু কস করে তাও আবার ফ্রিতে ।

এখানে আপনি সুধু ফেসবুক না এখান থেকে আপনি বিক্রি করতে পারবেন Facebook Fanpage likes,Post Likes, Photo Likes, Website Likes, Twitter Tweets, Twitter Followers, Twitter Re-tweets,Youtube likes,Views, Dislikes ইত্যাদি আরও অনেক কিছু ।

সাইট টি তে এখনি Registration করুন নিচ থেকে

 Registration / sin up

 

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ