ঢাকাবাসীর সুবিধার্থে স্মার্ট ফোন এ এসে গেল সিএনজি ষ্টেশন লোকেটর।

0
290

আসসালামু আলাইকুম, সবাইকে স্বাগতম আমার প্রথম  টিউন এ। আমি মুলত একজন স্টুডেন্ট ডেভেলপার। আর নগরবাসীর জন্য আমাদের দল BD DEVS নিয়ে এল আমাদের প্রথম অ্যাপ।সিএনজি ষ্টেশন লোকেটর শুধুমাত্র উইন্ডোজ ফোন এর জন্য।

দেখুন

ঢাকা শহরের প্রায় ১৭০+ সিএনজি ষ্টেশন এর পজিশন এর ডাটা কালেক্ট করে আমরা এই অ্যাপ টি মার্কেট এ পাবলিশ করেছি।

এই অ্যাপ টির কাজ হচ্ছে আপনার উইন্ডোজ ফোন চালিত ডিভাইস থেকে আপনার লোকেশন নিয়ে আপনার সব থেকে নিকটবর্তী ষ্টেশন এর রুট দেখিয়ে দেয়া। শুধু দেখিয়ে দেয়া বললে ভুল হবে কারন এটি আপনার গাড়ি/ ফোন এর গতি এর সাথে আপডেট হয়। সব থেকে মজার বিষয় হচ্ছে এটি চালাতে কোন ইন্টারনেট এর প্রয়োজন হয় না, সম্পূর্ণ অফলাইন।
শুধু তাই না, আপনি চাইলে অন্যান্য ষ্টেশন গুলোর বিস্তারিত জানতে পারবেন।

এই অ্যাপ আপনার খুব ই কাজে এ দিবে যখন আপনি একটি অপরিচিত জায়গায় যাবেন এবং আপনার গাড়ির গাস রিফিল করা দরকার। আমরা চেষ্টা করেছি সকল ডেটা সঠিক রাখতে। তবুও কিছু ভুল ত্রুটি থাকতে পারে। আপনাদের সঠিক ফিডব্যাক ই এই অ্যাপ টিকে আপডেট করতে সাহায্য করবে।

উইন্ডোজ ফোন ইউজার রা মিস করবেন না। মাত্র ১ এমবি সাইজ। আপনাদের রিভিউ আশা করছি।

আমাদের টিম অনেক লোকাল অ্যাপ নিয়ে আসছে আগামি মাসের মধ্যে। এবং সব গুলো সার্ভিস ই একদম ফ্রী। আমাদের টিম কে চিয়ার করতে এবং পরবর্তী কি কি অ্যাপ আসছে তা জানতে ভিসিট করুন আমাদের ফেসবুক পেজ এ

অ্যানড্রএড ইউজার রা , মন খারাপ। ভাবছেন আপনাদের প্ল্যাটফর্ম এ নেই কেন। আমরা খুব শীঘ্রই আসছি। চোখ খলা রাখুন আমাদের পেজ এ। আপনারা অনুরোধ করলে আমরা না তৈরি করে যাব কই :P , বাংলাদেশ এর প্রায় সকল লোকাল অ্যাপ নিয়ে আমরা হাজির হচ্ছি। বাংলাদেশ কে ডিজিটাল করেই ছাড়বো ইন শা আল্লাহ।

আমাদের দল এর জন্য দোয়া করবেন এবং লেটেস্ট আপডেট পেতে যোগাযোগ করুন আমাদের ফেসবুক পেজ এ।

সবাইকে ধন্যবাদ।

একটি উত্তর ত্যাগ