বিজ্ঞাপনের জন্য দেশি নেটওয়ার্ক ব্যবহারের আহবান

0
236

বাংলাদেশের বিজ্ঞাপনদাতারা আমাদের অ্যাড নেটওয়ার্ক ব্যবহার করে বিজ্ঞাপন দিলে বিদেশের অ্যাড নেটওয়ার্কগুলোর চেয়ে বেশি আউটপুট পাবেন। এতে রাষ্ট্র এবং ওয়েব সাইটের মালিক আর্থিকভাবে লাভবান হবেন, একই সঙ্গে বাংলাদেশের তথ্যপ্রযুক্তি খাত সমৃদ্ধ হবে। এ প্রেক্ষিতে করপোরেট প্রতিষ্ঠানগুলোকে বাংলাদেশের অনলাইন অ্যাড নেটওয়ার্কের মাধ্যমে বিজ্ঞাপন প্রচার করার আহ্বান জানিয়েছেন আমাদেরঅ্যাড.কম।

পাবলিশার হিসেবে ৫ হাজারেরও বেশি বাংলাদেশের ওয়েব পোর্টাল যোগ দেয়ায় বাংলাদেশের অনলাইন অ্যাডভার্টাইজ ম্যানেজম্যান্ট নেটওয়ার্ক আমাদেরঅ্যাড.কম গতকাল রাজধানীর জাতীয় প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলন করে। সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন আমাদেরঅ্যাড.কমের প্রধান নির্বাহী কর্মকর্তা মো. ফরহাদ হোসেন। অনুষ্ঠান পরিচালনা ও সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন আমাদেরঅ্যাড.কমের পরিচালক জুলীয়াস চৌধুরী। আরও উপস্থিত ছিলেন আমাদেরঅ্যাড.কমের পরিচালক হুসাইন মুহাম্মদ ইকবাল।
মূল বক্তব্যে ফরহাদ হাসেন বলেন, বাংলাদেশের উপযোগী করে তৈরি করা প্লাটফর্ম, উচ্চ গতিসম্পন্ন প্রযুক্তি, সহজ ব্যবহারবিধি, সঠিক হিসাব ইত্যাদি কারণে আমাদের নেটওয়ার্কে ইতিমধ্যে ৫ হাজারেরও বেশি বাংলাদেশী ওয়েব পোর্টাল পাবলিশার হিসেবে যোগ দিয়েছেন। আমরা আশা করি বাংলাদেশের এবং বর্হি:বিশ্ব থেকে বাংলায় পরিচালিত শতভাগ ওয়েব পোর্টাল আমাদের নেটওয়ার্কে যুক্ত হবেন।

তিনি বলেন, এখন থেকে বিজ্ঞাপনদাতারা আমাদেরঅ্যাড নেটওয়ার্ক ব্যবহার করে তাদের ব্র্যান্ড, প্রোডাক্ট ও কনসেপ্ট প্রমোট করতে পারবেন।

প্রসঙ্গত: বাংলাদেশে অনলাইন অ্যাডভার্টাইজিংয়ের ক্রমবর্ধমান বাজার এবং ওয়েব পাবলিশার্স ও অ্যাডভার্টাইজারদের সঠিক ব্যবস্থাপনার প্রয়াসে আমাদেরঅ্যাড.কম ২০১৩ সালের ০৯ নভেম্বর থেকে সর্বসাধারণের জন্য উন্মুক্ত করা হয়।

একটি উত্তর ত্যাগ