ডেটিং সঙ্গী খুঁজে দিতে মোবাইল অ্যাপ

0
286

এখনও এদেশে খুচরো রোমান্সের ডেটিংয়ের জন্য কাউকে আহ্বান করতে গেলে কুণ্ঠিত হন অনেকেই। তবে ভাবুনতো যদি আপনার হয়ে আপনার মোবাইল ডেটিংয়ের জন্য আপনার সঙ্গী বা সঙ্গিনী নির্বাচন করে দেয় তাহলে কেমন হয়? হ্যাঁ। খুব শিগগির এমন ব্যবস্থা আসছে আপনার অ্যানড্রয়েড ফোনে। প্রয়োজন শুধু `Krush` নামের মোবাইল অ্যাপলিকেশন আপনার অ্যানড্রয়েড ফোনে ডাইনলোড করা। তারপর আপনি ও আপনার `ডেট`-এর মধ্যে দূরত্ব শুধু একটা `লাইক`-এর।

2920140101022310 ডেটিং সঙ্গী খুঁজে দিতে মোবাইল অ্যাপ

এই অ্যাপলিকেশনের মাধ্যমে আপনি একাধিক পছন্দমত সঙ্গী বা সঙ্গিনীর প্রোফাইল `লাইক` করতে পারবেন। অ্যাপটি নিজে থেকেই প্রতদিন সন্ধে সাতটায় আপনার সম্ভাব্য পছন্দের ৩০ জনের `ডেট` তালিকা সরবারহ করবে। তার মধ্যে থেকে যাকে পছন্দ `লাইক` করতে পারবেন তাকে। এমনকি অপছন্দের `ডেট` বা ডেটিংয়ের আবেদন নাকোচও করতে পারবেন। এবং পুরোটাই করতে পারবেন বেনামে।

আপনি যাকে `লাইক` করছেন তিনিও যদি প্রত্যুত্তরে `লাইক` ফিরিয়ে দেন, তাহলেই কেল্লাফতে। সরাসরি আবেদন, নিবেদনের ঝক্কি এড়িয়ে অল্প আয়াসেই আপনার মনমত ডেটিং পার্টনার নিশ্চিত। অবশ্যি একদিনের `ডেট` বহুদিনে গড়াবে কী না সেখানে কিন্তু থাকতে হবে আপনার কেরামতি। প্রথম দিনের দায়িত্বটা Krush নিলেও, বাকী দিনগুলির বন্দোবস্ত কিন্তু আপনার ব্যক্তিগত ক্যারিশমার উপরই নির্ভর করবে।

মাত্র তিনদিন আগে বাজারে এসেছে এই ফ্রি অ্যাপ। এখনও পর্যন্ত অঙ্কুর অবস্থাতেই আছে। তবে ইতিমধ্যেই ৩৫০ বার ডাউনলোড করা হয়ে গেছে এই অ্যাপ।

একটি উত্তর ত্যাগ