ওয়েব সাইট থাকুক আর না থাকুক আয় করুন [ফ্রি সাইট’ হলেও যথেষ্ট] পেমেন্ট বিকাশ+

1
828
ওয়েব সাইট থাকুক আর না থাকুক আয় করুন [ফ্রি সাইট’ হলেও যথেষ্ট] পেমেন্ট বিকাশ+

ratrinizum

mistaking iz 1 of my great hobby….I want to make every evening a memorable evening,i love my frnds,i respect relationship and trust evry1 in same hands i want trust wordy peoples around me.
here i go..

At first i would like 2 describe myself as a very fun loving boyz, friendly,rude,lil bit stupid, talkative,sometimes very boring & moody,romantic,short temper,caring 4 only those ppl who truly cares for me,my family & frndz…i can sacrifice 4 u IF u r very loyal and good to me..sometimes i speak very straight 4ward datz y sometimes some people hates me a lot & as usual i dont care if they hate me..

i’m always confused sometimes i dont even know what i’m doing n why?? i usually mess up with every single thing :|
i dn’t ve taken any wrong decisions in my life as well, i really feel proud 4 datzz :)

though i’m very skinny but i just luv 2 eat a lot :D
i’m addicated 2 chocolates,ice-cream,rastar habi jabi mojar foods etc…

i’m a strong boy by mentally but also litl bit emotional and always try 2 keep myself happy !!

hate 2 study but have 2 study 2 know some very essential things about da world :)
extremely hate: my enemies; stupid ppl; backstabber; ppl who just born to lie; unbelievable selfish & greedy ppl; ppl who doesn’t care about his/her family,frnds,children; those girls who just want a bf or husband just because of his money & success & those guys who want a gf or wife just to have fun..i hate summer season; spending lonely times; cry for a stupid reason; amader desher hortal; traffic; reading books; boring class lectures; mosquitoes bla bla bla. . . .

i love: my wonderful family; frndz; listening 2 music,music is da only thing which can change my mood easily..makes me feel good/sad..watching romantic and comedy movies; sleep as much as i can; hangout with my frndz; gossiping; ghuraghuri by ricksha; making fun of those ppl who thinks they r very smart & can do anything they want to; winter season; make up things; shopping; awesome weather & so many things!! =)

i always wanted 2 be a successful ………………………………….

i’m a good human being if u r nice 2 me & i’m a devil if u do anything bad 2 me,my family and my frndz..BE AWARE !!

i have some amazing frndz..hanging out with my frndz is one of my fav things to do actually u can say itz my HOBBY =D

n last but not da least i just LUV myself & will always do =] =]

yeah i know it was really waste of ur time but thnx 4 reading so far anyway… STAY SAFE & HAVE FUN =)
ওয়েব সাইট থাকুক আর না থাকুক আয় করুন [ফ্রি সাইট’ হলেও যথেষ্ট] পেমেন্ট বিকাশ+

আমাদের অনেকেইর অনেক সাইট আছে যা দিয়ে আয়ের চিন্তা ভাবনা করি। কিন্তু কিভাবে কি আয় করব তা না জানার কারণে আয় করতে পারি না, আবার জানলেও বিভিন্ন যায়গা থেকে ধোকা খেয়ে আর আয়ের চিন্তা থাকে না। এবার আপনার ওয়েব সাইট না থাকলেও আয় করতে পারবেন আর যদি থাকে তার প্রিমিয়াম হউক আর ফ্রি হউক তা দিয়ে আয় করতে পারবেন। তবে কিছু কিছু সাইট আছে যা ফ্রি সাইট নিয়ে থাকলে তাহলে তারা এ্যড ব্যবহার করতে দেয় না। যেমনঃ ওয়ার্ডপ্রেস.কম থেকে সাইট তৈরী করলে। আর এই কম্পানির কিছু সুবিধা আছে তার মধ্যে সাইটটি বাংলাদেশি কাজেই আপনি বাংলাদেশ থেকেই টাকা উত্তোলন করতে পারবেন। অন্যান্য এ্যড কম্পানি যেমন গুগলে চেক আসে, চিটিকা সহ অন্যান্য সাইট গুলোর টাকা উত্তোলন করতে গেলে বিভিন্ন অনলাইন ব্যাংক সার্ভিস ব্যবহার করতে হয় এতে অনেক ঝামেলা আবার এতে অনেক চার্জ কাটতে কাটতে দেখা যায় হাতে আসতে আসতে অনেকটা কমে যায়। আর এই সাইটটির টাকা আপনি বিকাশ থেকে উত্তোলন করতে পারবেন।

অনলাইনে এ্যড দেয় এরকম অনেক কম্পানি আছে তার মধ্যে প্রথমেই সকলে গুগল এ্যডসন্সকে জানে, কিন্তু এটার এ্যড পাওয়া এত কষ্ট যেন এটা একটা সোনার হরিণ। তাই এই সকল ঝামেলা কাজ বন্ধ করে দিয়েছি। এখন আমি এই বাংলাদেশি এ্যড ব্যবহার করতেছি। আপনি চাইলে আপনার নিজের কম্পানিরও এ্যড তাদের মাধ্যমে প্রচার করতে পারেন।

যাক এতক্ষণ যে কম্পানির কথা বললাম তার নাম হল [আমাদের এ্যড] ইতি মধ্যে হয়তো এর নাম অনেক লোকে শুনেছেন এবং শুনে ব্যবহার করতেছেন, বা শুনেছেন ব্যবহার করেনে নি, বা বিস্তারীত জানতেন না। তাহলে আর কথা বাড়াব না এবার কাজের পর্বে চলে যাব, আরো বিস্তারীত জানার দরকার হলে আপনারা ব্যবহার করতে করতে জানতে পারবেন, তারপরও কোন সমস্যা হলে তাদের কাষ্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন এতোও সুবিধা আছে বাংলাদেশি সাইট হওয়ার কারণে তাদের সাথে বাংলা ভাষায় কথা বলেই সকল কিছু বুঝতে পারবেন।

অন্যান্য সাইট বাহিরের হওয়ার কারণে তাদের সাথে যোগাযোগ করতে গেলে ইংরেজিতে কথা বলার প্রয়োজন হয় ফলে যারা ইংরেজিতে বেশি অভিজ্ঞ নয় তাদের পরতে হয় সমস্যা।

কি কি ভাষার সাইট তারা Approve করে?

.          প্রথমে’ই বাংলা ভাষা।

.          দ্বিতীয় ইংরেজি ভাষা।

Registration Link in Comment Box

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ