নিয়ে এলাম জটিল এই চ্যাটিং সফটওয়্যার Camfrog, জলদি ডাউনলোড করে নিন।

0
228

আসসালামুয়ালাইকুম, কেমন আছেন সবাই ? আশা করি ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় ভাল আছি। সবাইকে বিজয় মাসের শুভেচ্ছা। কিছু দিন বিরতি দিয়ে আবার আপনাদের মাঝে চলে এলাম। প্রতিবারের ন্যায় এইবারও আমার পোস্ট যথারীতি সফটওয়্যার নিয়েই। আমার আগের সফটওয়্যারগুলা আশা করি আপনাদেরকে কাজে দিছে। এটাও তার বেতিক্রম হবে না। এটি অনেক জনপ্রিয় ও টপ অডিও এবং ম্যাসেজিং চ্যাট সফটওয়্যার। অনেকের কাছে হয়ত সফটওয়্যারটি নতুন হতে পারে। কিন্তু আমার কাছে সফটওয়্যার টি অনেক ভালই লেগেছে। সফটওয়্যারটি অনেক জনপ্রিয় সফটওয়্যার বিশেষ করে আমেরিকাতে। ও আসল জিনিস সফটওয়্যারটার নামটাইতো বলি নাই। শুধু বক বক করেই যাচ্ছি। কি বিরক্ত হয়ে যাচ্ছেন। বিরক্ত হবার কোন কারণই নাই। আর সেই সফটওয়্যার টার নাম হচ্ছে Camfrog Video Chat সফটওয়্যার।

Advertisement

 

Camfrog Logo নিয়ে এলাম জটিল এই চ্যাটিং সফটওয়্যার Camfrog, জলদি ডাউনলোড করে নিন।

 

এটি একটি ফ্রী ভিডিও চ্যাটিং সফটওয়্যার যার মাধ্যমে আপনি আপনার পরিচিতজনদেরকে অ্যাড করে তাদের সাথে ফ্রী চ্যাট করতে পারবেন এবং ভিডিও কল ও করতে পারবেন। এই সফটওয়্যারটিতে বেশ কিছু সুন্দর ফিচার আছে যার কারনে সফটওয়্যারটি বেশ পপুলার। এই সফটওয়্যারটির মাধ্যমে আপনি বিভিন্ন চ্যাট রুম এর ইউজারদের সাথেও খুব সহজেই চ্যাট করতে পারবেন।

এই সফটওয়্যারটি স্কাইপি আর গুগল টক সফটওয়্যার এর মতই তারপরও এই সফটওয়্যারটির আরও একটি বিশেষ সুবিধা হল এর মাধ্যমে আপনি ভিডিও কনফারেন্স করতে পারবেন যা অন্যান্য চ্যাটিং সফটওয়্যার এ সচারচর এই সুবিধা পাওয়া যায় না।

এই সফটওয়্যারটি ৯০ মিলিয়ন টাইম ডাউনলোড হয়েছে তাই বুজতেই পারতেছেন কি রকম সফটওয়্যার এইটি। তাই আর বাকি পোস্ট না পরে এখনি ডাউনলোড করে নিন :p

ডাউনলোড করুন এইখান থেকে।

ভাই একটু থামেন ডাউনলোড তো করবেনই তাই আগে কথাটা শুনে নিবেন তো। সফটওয়্যারটি ব্যবহার করে যদি আপনি স্বাচ্ছন্দ্য বোধ করে তাহলেই আমার এই পোস্টটি সার্থক। আর তাই সার্থক ব্যাক্তিগন আমার ফেসবুক পেজ এ লাইক     দিতে ভুলবেন না। আর কমেন্ট এর মাধ্যমে উৎসাহ দিবেন যাতে আপনাদের জন্য আরও ভাল ভাল সফটওয়্যার নিয়ে হাজির হতে পারি। সবাইকে বিজয় মাসের এবং আগামী বছরের অগ্রিম শুভেচ্ছা দিয়ে আজকে পোস্ট এইখানেই শেষ করছি।

একটি উত্তর ত্যাগ