কম্পিউটার এর নেট ব্যাবহার করুন (USB Cable) আপনার android এ (only for root user)

0
703

এই tune টা আগে করা হইসে কিনা জানিনা…। অনেকেই হয়তো জানেন আবার অনেকেই না…।। recently আমি নেট এ পাইলাম…। তাই আপনাদের সাথে share করলাম…।। আমরা যারা android phone use করি, সবাই জানি android এর আসল মজা internet use করে…।  কিন্তু আমাদের mobile operator দের দেয়া package নিয়া এই সব phone এ পোষায় না…। বেশিরভাগ মানুষ এখন pc তে qubee/banglalion  use করে ভাল speed এর আশায়…।। কেমন হয় যদি এই internet আমরা আমাদের mobile এও use করি?

Yes, এখন কম্পিউটার এর net mobile এও use করা যাবে মাত্র 4.5mb এর software এর মাধ্যমে। আগে software টা download করুন নিচের লিঙ্ক থেকেsoftware টার নাম Reverse Tethering

http://ppl.ug/Z1Ugl6PjCFk/

 

Software টা zip করা। download করে unzip করুন । এইটা portable software, তাই installation এর প্রয়োজন নাই…।

এখন আপনার android phone টি কম্পিউটার এর সাথে data cable এর মাধ্যমে সংযুক্ত করুন এবং debug mode select করুন । এবার AndroidTool.exe ওপেন করুন। লক্ষ্য করুন select a device এর ঘরে আপনার device টি বিভিন্ন সংখ্যা দ্বারা প্রকাশ করছে, যদি ঘরটি খালি থাকে তাহলে পাশের refresh button click করুন। এবার connect button clilck করলেই আপনার মোবাইল এ usb tunnel নাম এ একটি software install হবে…। তারপর super user  আপনার কাছে permission চাইবে, আপনি grant করে দিবেন । ব্যাস আপনি এখন যে কোন browser দিয়ে নেট use করতে পারবেন… MB যাবে আপনার pc’র modem থেকে…।

কাহিনী এখানেই শেষ না… আমি বলসি browser দিয়া use  করতে পারবেন…। তাহলে play store এ কিভাবে ঢুকবেন অথবা games এর data file কিভাবে নামাবেন? এরও সমাধান আছে…। এই অংশটা মনোযোগ দিয়া খেয়াল করুন। AndroidTool.exe তে tools এ যান। Install hack (optional) click করুন । আপনার মবাইল এ xposed installer  hack connectivity service নামে দুইটি application install হবে । এখন xposed installer  ওপেন করুন । Framework এ গিয়া install করুন ও device reboot করুন। এরপর modules এ গিয়া Hack Connectivity Service এ টিক চিহ্ন দিন। এবার hack connectivity service ওপেন করুন। wifi click করুন, আপনার wifi hack হবে আর আপনার device , cable এর নেট কে wifi মনে করে আপনাকে device এর যে কোন কাজে পিসি’র নেট use করতে দিবে…।
সবশেষে,
pc থেকে যখন net disconnect করবেন তখন মনে করে আপনার android device এর usb tunnel এ গিয়া service stop করে আসবেন। নয়ত পরবর্তীতে connection পেতে সমস্যা হবে…… ভাল থাকবেন…।।

একটি উত্তর ত্যাগ