প্রায় ৩০০ লেখকের বাংলা বইয়ের কালেকশন নিয়ে চালু হল বাংলা পিডিএফ ই-বুকস.কম।

0
599

সবাইকে সালাম জানিয়ে শুরু করছি আমার প্রথম টিউন। আজ আপনাদের সামনে নিয়ে এসেছি বাংলা বইয়ের সুবিশাল কালেকশন নিয়ে। যেখানে আপনারা প্রায় ৩ শতাধিক লেখকের লেখা বাংলা বই ডাউনলোড করতে পারবেন সম্পূর্ণ ফ্রিতে। বাংলাদেশ ও ভারতের জনপ্রিয় প্রায় সব লেখকের বই-ই পাবেন সম্পূর্ণ ফ্রিতে। এছাড়াও বিদেশী ভাষার অনেক জনপ্রিয় বইয়ের বাংলা অনুবাদ ও পাবেন এখানে। আর এছাড়াও গল্প, উপন্যাস, কবিতা, অনুবাদ, থ্রিলার, গোয়েন্দা, ম্যাগাজিন, টেক্সটবুক সহ প্রায় সকল ধরনের বই-ই পাওয়া যাবে।

এছাড়াও বইমেলা ২০১২, বইমেলা ২০১৩ এর অনেক নিত্যনতুন বই ডাউনলোড করে পড়তে পারবেন। চাইলে অনলাইনেও পড়তে পারেন। এছাড়াও সাম্প্রতিক প্রকাশ হওয়া বইয়ের রিভিউ ও পাবেন এই সাইটে। এছাড়াও যারা লেখক আছেন, তারা তাদের বইয়ের রিভিউ লিখে আমাদের কাছে দিতে পারেন। আমরা আপনার বইয়ের রিভিউ সহ আপনার বইয়ের প্রমোশন করবো। মোট কথা, শুধুমাত্র বাংলা বই দিয়েই সাজানো হয়েছে এই সাইটটি। আমরা অলরেডি প্রায় ২৭০ জন জনপ্রিয় লেখকের বাংলা বই সাইটে আপলোড করেছি। এছাড়া প্রতিনিয়ত আপলোড করে যাচ্ছি। পাশাপাশি আমরা আমাদের সাইটের ডিজাইনও করছি সম্পূর্ণ ইউনিক ভাবে। যদিও ডিজাইনের কাজ শেষ না হওয়াতে এখনো লাইভ করিনি। তবে আপাতত ইউজারদের জন্য আমরা সাইট এ্যাক্সেস করতে দিচ্ছি।

এই সাইটের ব্যাপারে আপনার যদি কিছু জিজ্ঞাসা/পরামর্শ থাকে তবে আমাদের কমেন্ট অপশনে কমেন্ট করলে আমরা তা পেয়ে যাবো। পাশাপাশি আপনার পরামর্শ কিংবা প্রশ্নের উত্তর দেয়ার জন্যও আমরা প্রস্তুত আছি। তাই, আর দেরি না করে আজ থেকেই ভিজিট করুন বাংলা বই ডাউনলোডের সবচেয়ে বড় সাইট  “বাংলা পিডিএফ ইবুকস”।  “ইন্টারনেটে বাংলা বইয়ের সবচেয়ে বড় প্ল্যাটফম”

একটি উত্তর ত্যাগ