এবার আপনি ওয়েব সাইট থাকুক আর না থাকুক আয় করুন [ফ্রি সাইট’ই হলেও যথেষ্ট] পেমেন্ট বিকাশ+

0
385
এবার আপনি ওয়েব সাইট থাকুক আর না থাকুক আয় করুন [ফ্রি সাইট’ই হলেও যথেষ্ট] পেমেন্ট বিকাশ+

PC HELP CENTER

আমি একজন সাধারণ মানুষ,সামাজিক ঘড়ের সন্তান,আমি একটা জেলা পর্যায়ের প্রত্রিকা অফিসে চাকুরী করি,অফিস এ কাজ করে আমি বাকি যে টুকু সময় পাই তা নেট ব্যবহারের মাধ্যমে কাটাই।আমি চাই যে যা টেকনোলজীর ব্যপারে যানে,তা সবার সাথে শেয়ার করুক,এবং আমিতো বেশি জানি না,তার পরও যতটুকু জানি তা সবার সাথে শেয়ার করি,তাই এ নিয়ে আমি একটা গ্রুপ ও খুলেছি সেই নামেই এই একাউন্ট টি করেছি..তার ঠিকানা আবার Facebook id হিসাবে দিয়েছে,আর একটা কথা আমি বেশি কিছু যানি না,তার পরও শেয়ার করার চেষ্টা করি,তাই আমার লেখা কমেন্ট এবং পোষ্ট এর মধ্যে যদি কোন ভুল থাকে তাহলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন,মানুষ মাত্রই ভুল হতে পারে। ধন্যবাদ সাবাই ভাল থাকবেন। আর সময় পেলে আবার আসবেন।
এবার আপনি ওয়েব সাইট থাকুক আর না থাকুক আয় করুন [ফ্রি সাইট’ই হলেও যথেষ্ট] পেমেন্ট বিকাশ+

পরম করুনাময় আল্লাহ্ এর নামে শুরু করলাম

 

আসসালামু আলাইকুম, কেমন আছেন সবাই? আশা করি ভালই আছেন, আমি ও আমরা আপনাদের দোয়ায় এবং আল্লাহর অশেষ রহমতে অনেক ভাল আছি।

বেশি কথা না বাড়িয়েই শুরু করে দেই।

আমাদের অনেকেইর অনেক সাইট আছে যা দিয়ে আয়ের চিন্তা ভাবনা করি। কিন্তু কিভাবে কি আয় করব তা না জানার কারণে আয় করতে পারি না, আবার জানলেও বিভিন্ন যায়গা থেকে ধোকা খেয়ে আর আয়ের চিন্তা থাকে না। এবার আপনার ওয়েব সাইট না থাকলেও আয় করতে পারবেন আর যদি থাকে তার প্রিমিয়াম হউক আর ফ্রি হউক তা দিয়ে আয় করতে পারবেন। তবে কিছু কিছু সাইট আছে যা ফ্রি সাইট নিয়ে থাকলে তাহলে তারা এ্যড ব্যবহার করতে দেয় না। যেমনঃ ওয়ার্ডপ্রেস.কম থেকে সাইট তৈরী করলে। আর এই কম্পানির কিছু সুবিধা আছে তার মধ্যে সাইটটি বাংলাদেশি কাজেই আপনি বাংলাদেশ থেকেই টাকা উত্তোলন করতে পারবেন। অন্যান্য এ্যড কম্পানি যেমন গুগলে চেক আসে, চিটিকা সহ অন্যান্য সাইট গুলোর টাকা উত্তোলন করতে গেলে বিভিন্ন অনলাইন ব্যাংক সার্ভিস ব্যবহার করতে হয় এতে অনেক ঝামেলা আবার এতে অনেক চার্জ কাটতে কাটতে দেখা যায় হাতে আসতে আসতে অনেকটা কমে যায়। আর এই সাইটটির টাকা আপনি বিকাশ থেকে উত্তোলন করতে পারবেন। অনলাইনে এ্যড দেয় এরকম অনেক কম্পানি আছে তার মধ্যে প্রথমেই সকলে গুগল এ্যডসন্সকে জানে, কিন্তু এটার এ্যড পাওয়া এত কষ্ট যেন এটা একটা সোনার হরিণ। তাই এই সকল ঝামেলা কাজ বন্ধ করে দিয়েছি। এখন আমি এই বাংলাদেশি এ্যড ব্যবহার করতেছি। আপনি চাইলে আপনার নিজের কম্পানিরও এ্যড তাদের মাধ্যমে প্রচার করতে পারেন। যাক এতক্ষণ যে কম্পানির কথা বললাম তার নাম হল [আমাদের এ্যড.কম] ইতি মধ্যে হয়তো এর নাম অনেক লোকে শুনেছেন এবং শুনে ব্যবহার করতেছেন, বা শুনেছেন ব্যবহার করেনে নি, বা বিস্তারীত জানতেন না। তাহলে আর কথা বাড়াব না এবার কাজের পর্বে চলে যাব, আরো বিস্তারীত জানার দরকার হলে আপনারা ব্যবহার করতে করতে জানতে পারবেন, তারপরও কোন সমস্যা হলে তাদের কাষ্টমার কেয়ারে যোগাযোগ করতে পারবেন এতোও সুবিধা আছে বাংলাদেশি সাইট হওয়ার কারণে তাদের সাথে বাংলা ভাষায় কথা বলেই সকল কিছু বুঝতে পারবেন। অন্যান্য সাইট বাহিরের হওয়ার কারণে তাদের সাথে যোগাযোগ করতে গেলে ইংরেজিতে কথা বলার প্রয়োজন হয় ফলে যারা ইংরেজিতে বেশি অভিজ্ঞ নয় তাদের পরতে হয় সমস্যা।

কি কি ভাষার সাইট তারা Approve করে?

.          প্রথমে’ই বাংলা ভাষা।

.          দ্বিতীয় ইংরেজি ভাষা।

তাহলে আপনাকে যা করতে হবে প্রথমে রেজিষ্ট্রেশন করতে হবে, তাই এখানে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন। ক্লিক করার পরে রেজিষ্ট্রেশনে ক্লিক করুন তাহলে নিচের মতে একটি পেজ আসবে সেখানের ফরমটি পূরণ করুন, যদি না বুঝতে পারেন তাহলে পিক্সারটি দেখুন বিস্তারীত দেওয়া আছে।

পিক্সার-১

 

regi এবার আপনি ওয়েব সাইট থাকুক আর না থাকুক আয় করুন [ফ্রি সাইট’ই হলেও যথেষ্ট] পেমেন্ট বিকাশ+

ব্যাস রেজিষ্ট্রেশন হয়ে গেলো। আরো বেশি কথা বলে পোষ্টটি বড় করব না, এই সাইটেই বিভিন্ন গাইড লাইন পাবেন যেখান থেকে বিস্তারীত জানতে পারবেন (গাইড লাইন বাংলাতে এবং ইংরেজিতে দুটোতেই আছে)

আরো কিছু দেখুন।

dash-pub এবার আপনি ওয়েব সাইট থাকুক আর না থাকুক আয় করুন [ফ্রি সাইট’ই হলেও যথেষ্ট] পেমেন্ট বিকাশ+

submit-site এবার আপনি ওয়েব সাইট থাকুক আর না থাকুক আয় করুন [ফ্রি সাইট’ই হলেও যথেষ্ট] পেমেন্ট বিকাশ+

তাদের কিছু ফিচারঃ

01. Fastest growing ad network.
02. Largest ad network in Bangladesh. Alexa rank 146
03. Faster loading site, simple interface. High speed cloud combo server.
04. Dynamic website, New features are adding day  by day.
05. Best support: Live support,  documents, feedback form.
06. Registered at RJSC
07. 4 Bank support, bKash Merchant transaction
08. onal based ads, different ads at europe, americ, australia.
09. Payout 1000tk, 7th day every month.
10. Maximum payout PPC company 70%
11. Best fraud control.
12. etc etc

————————–

এবার যাদের ওয়েব সাইট নাই তারা আয় করবেন কিভাবে?

আপনার ওয়েব সাইট না থাকলেও আপনি আয় করতে পারবেন, এতে প্রথমে আপনি এখানে ক্লিক করে রেজিষ্ট্রেশন করুন এরপরে তাদের গাইড লাইন দেখুন।


সমস্যা হলে জানাবেন হেল্প করার চেষ্টা করব (ইনশাআল্লাহ্)।

তাহলে আজ এই পর্যন্তই আলোচনা রাখলাম, আবার পরবর্তি পোষ্ট নিয়ে খুব তারাতারিই আপনাদের মাঝে হাজির হব, ততক্ষন আমাদের সাথে থাকুন।

ভাল লাগলে কমেন্টে জানাতে ভুলবে না…

ভুলে ভরা জীবনে ভুল হওয়াটা অসম্ভব কিছু নয়,যদি আমার লেখার মাঝে কোন ভুলত্রুটি থাকে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাই ভাল থাকবেন।

আপনার কম্পিউটার সমস্যা সমাধানে আমরা আছি ফেসবুকে: পিসি হেল্প সেন্টার

আমাদের সাইটের সকল পোষ্ট আপনার ফেসবুকের ওয়ালে পেতে পেজ লাইক করুন (পিসি হেল্প সেন্টার)

বর্তমানে ৪৫০ টাকায় টপ লেভেল ডোমেইন দরকার হলে যোগাযোগ করতে পারেন Md Abul Bashar

একটি উত্তর ত্যাগ