বিনামূল্যে আনলিমিটেড হোয়াটসঅ্যাপ সুবিধা চালু

3
603

বাংলালিংক তার গ্রাহকদের জন্য বিনামূল্যে আনলিমিটেড হোয়াটসঅ্যাপ সুবিধা চালু করেছে। বাংলাদেশে মোবাইল ফোন গ্রাহকদের জন্য এ ধরনের সুবিধা এই প্রথম। ১৩ নভেম্বর থেকে বাণিজ্যিকভাবে শুরু হওয়া এই সুবিধা পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত বাংলালিংক গ্রাহকদের জন্য উন্মুক্ত থাকবে। এই সেবা সুবিধার আত্মপ্রকাশ ডাটা ব্যবস্থাপনায় প্রতিষ্ঠানটির নিরবিছিন্ন প্রচেষ্টার আরেকটি বড় উদাহরণ।

whatsup-0120131211150500 বিনামূল্যে আনলিমিটেড হোয়াটসঅ্যাপ সুবিধা চালু
এই সুবিধা বাংলালিংক এর ক্রমবর্ধমান ডাটা সেবাকে আরও সমৃদ্ধ করে তুলবে এই ধরনের বিভিন্ন ডাটা সংমিশ্রিত বান্ডল অফারে বাংলালিংক মোবাইল ডাটায় গুরুত্বপুর্ণ অগ্রগতি অর্জন করবে; ডাটা ব্যবহারকারীদের সংখ্যা, আয় ও সেবার মান যাচাইয়ের মাধ্যমে।

হোয়াটসঅ্যাপ ম্যাসেঞ্জার একটি প্রোপাইটারি, ক্রস প্লাটফমর্স তাৎক্ষণিক ম্যাসেজিং সেবা সুবিধা। টেক্সট ম্যাসেজিংয়ের পাশাপাশি ব্যবহারকারীরা একে অপরকে ছবি, ভিডিও ও অডিও মিডিয়া ম্যাসেজ করতে পারবেন। বাংলাদেশে তরুণ প্রজন্মের মধ্যে হোয়াটসঅ্যাপ একটি ম্যাসেজিং টুল হিসেবেই বিশেষ জনপ্রিয়তা পেতে শুরু করেছে।

বাংলালিংক প্লে গ্রাহকরা বিনামূল্যে আনলিমিটেড হোয়াটসঅ্যাপ ব্যবহার করতে পারবে। হোয়াটসঅ্যাপ সুবিধা বাংলালিংক প্লেকে কেবল নতুন শক্তিতে বলীয়ানই করবে না; একইসঙ্গে একে আরও আকর্ষনীয় এবং তরুণ প্রজন্মের কাছে আরও বেশি প্রিয় করে তুলবে।

বাংলালিংকের অন্য গ্রাহকরা ডাটা প্যাক পি৯ ক্রয় করে বিনামূল্যে আনলিমিটেড  বাংলালিংক প্লে ব্যবহার করতে পারবে।
গ্রাহকদেরকে বাংলালিংক প্লে ডাউনলোড করতে ভিজিট করতে হবে: ww.whatsapp.com

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ