ডাউনলোড করে নিন AVG AntiVirus ২০১৪ সালের জন্য

0
481

আসসালামুয়ালাইকুম, সবাই কেমন আছেন ? আসা করি আল্লাহর রহমতে সবাই ভাল আছেন। আমিও আপনাদের দোয়ায় আল্লাহর রহমতে ভাল আছি। অনেক দিন টিউনারপেজ এ লেখা হয় না তাই ভাবলাম আজকে একটা পোস্ট দি। আমি সবসময় প্রযুক্তিকে ভালবাসি…… তাইতো টিউনারপেজ এ ফিরে আসি। বর্তমানে সবার মুখে মুখে বিজ্ঞান আর টেকনোলজি। টেকনোলজি ছাড়া বর্তমানে বেঁচে থাকা দায়। তাইতো আমাদেরকে সবসময় টেকনোলজির পিছনে ছুটতে হয়। ব্যবহার করতে হয় ইন্টারনেট। আর এই ইন্টারনেট ব্যবহার করতে গিয়ে পড়তে হয় নানা রকম সমস্যায়, এই যেমন ভাইরাস মামার ডিস্টার্ব। ফরম্যাট এর সাথে সাথেই কম্পিউটার এর সব কিছুই নাই হয়ে যায়। আর এই নাই হয়ে যাওয়া থেকে রেহাই পেতেই আমাদেরকে বেছে নিতে হয় কোন না কোন অ্যান্টিভাইরাস। বর্তমানে অনেক ধরনের অ্যান্টিভাইরাস পাওয়া গেলেও সবগুলাই কার্যকর না। আবার অনেক অ্যান্টিভাইরাস এর ভিতরেও নাকি আবার ভাইরাস থাকে :p. আর এই ভাইরাস থেকে মুক্তি পাওয়ার জন্যই আপনাদের জন্য নিয়ে এলাম একটি পপুলার অ্যান্টিভাইরাস সফটওয়্যার যার নাম AVG AntiVirus ।

Advertisement

ডাউনলোড করে নিন AVG AntiVirus ২০১৪ সালের জন্য

যার বিপক্ষে কোন কমেন্ট নাই। তাই কোন কথা ছাড়াই ডাউনলোড করে ফেলুন AVG AntiVirus। এই অ্যান্টিভাইরাস টির রিভিউ অনেক ভাল। এটি একেবারেই লেটেস্ট ভার্সন। তাই চট জলদি ডাউনলোড করে নিন আর আরামসে ইন্টারনেট ব্যবহার করুন।

ডাউনলোড করুন এইখান থেকে। অথবা এইখান থেকে।

যদিও পোস্টটি অনেক ছোট তারপরেও আশা করি এই ছোট পোস্ট এর মাদ্ধমেও আপনাদেরকে মূল জিনিসটা বুঝাতে পেরেছি। পোস্ট ছোট হইলে কি হইছে? এইটুক পোস্ট লিখতে খবর হই গেছে  :p.

এই পোস্টটি একইসাথে সামহোয়‍্যার ইন ব্লগ, টেকটিউনস এবং আমার ব্লগ এ প্রকাশিত হয়েছে। আমার এই পোস্ট এর মাধ্যমে একজনও যদি উপকৃত হয় তাহলেই আমার এই কষ্টটা সার্থক হবে। আর সার্থকব্যাক্তি গন আমার পেজ এ লাইক  দিতে ভুলবেন না প্লিজ। :p
ভাল কমেন্ট এর মাদ্ধমে অনুপ্রাণিত করবেন যাতে আপনাদের জন্য আরও অনেক ভাল ভাল সফটওয়্যার নিয়ে হাজির হতে পারি। সকলেই আমার জন্য দোয়া করবেন। সকলকে আবার আমার সালাম জানিয়ে আজকে এইখানেই সমাপ্তি করলাম ।

পোস্টটি পূর্বে এইখানে প্রকাশিত :

AVG AntiVirus 2014.0.4259 Free Download

একটি উত্তর ত্যাগ