এবার আয় করুন Facebook, Youtube ও Twitter এর মাধ্যমে ।

0
302

Facebook এ বসে শুধু সময় নষ্ট করবেন? নাকি আপনার Facebook ও Twitter একাউন্টের মাধ্যমে কিছু Euro কামাবেন? হ্যাঁ. এখন আপনি চাইলে আপনার Facebook এবং Twitter একাউন্টের মাধ্যমে কিছু Euro কামাতে পারবেন। আপনাকে আজ এমন একটি সাইটের সাথে পরিচয় করিয়ে দিব যার মাধ্যমে আপনি এই ইউরো কামাতে পারবেন।  শুধুমাত্র Like & Follow এর মাধ্যমেই আপনি দিনে ২০ মিনিটের চেয়ে কম কাজ করে .50 ইউরো আয় করতে পারবেন। আপনি ১৫ ইউরো হলেই PayPal বা Payza এর মাধ্যমে Pay out করতে পারবেন। আর আপনারা জানেন যে, ১ ইউরো সমান ১১০ টাকা। তবে আর দেরি কেন? ***তবে আর দেরি কেন? আজই Register করে আয় শুরু করে দিন। রেজিস্ট্রেশনপদ্ধতি: Click Here প্রথমে এই লিঙ্ক এ গিয়ে রেজিস্ট্রেশান করুন।

এখানে Name, Username, E-mail, Password সঠিকভাবে লিখুন। তারপর ‘I ACCEPT. CREATE MY ACCOUNT’ বাটনে ক্লিক করে রেজিস্ট্রেশন করুন। রেজিস্ট্রেশন হওয়ার পর আপনি Credits 50 অর্থাত Cash 0.25 Euro বোনাস পাবেন। (এখানে 2 Credit = 0.01 Euro) রেজিস্ট্রেশনের পর নিচের ধাপ গুলো অনুসরন করুন:-
১ম ধাপ: রেজিস্ট্রেশন করার পর আপনার Facebook এবং Twitter একাউন্টের সাথে Connect করুন। এজন্য নিচের চিত্রগুলো অনুসরন করুন- Facebook & Twitter Friends At list 50/100 Need.

তারপর Go to App বাটনে ক্লিক করুন।Account Overview পৃষ্টা থেকে Twitter-এ অনুসরন করতে পারেন।Connected Facebook Account ও Twitter এর পাশে আমার নাম দেখাচ্ছে। যদি এখানে আপনার নাম দেখা না যায় তবে বুঝতে হবে সঠিকভাবে কানেক্ট হয়নি। সেক্ষেত্রে এখানে ক্লিক করে তা কানেক্ট করতে হবে। *এখন আপনার রেজিস্ট্রেশন পুরোপুরি শেষ হল। এবার আপনি আয় করার জন্য প্রস্তুত।যেভাবে আয় করবেন: প্রথমে এ আপনার Username ও Password দিয়ে Login করুন। তারপর, Your Account মেনু থেকে Facebook Overview অথবা Twitter overview তে ক্লিক করুন।

Like বা Follow করুন। সবগুলো পেজ Like বা  Follow করা হয়ে গেলে Update বাটনে ক্লিক করুন। **মনে রাখবেন Update বাটনে ক্লিক না করলে কিন্তু আপনার একাউন্টে Cash জমা হবে না।Update দেয়ার পর দেখবেন আপনার একাউন্টে Cash জমা হয়ে গেছে। *এভাবে প্রতিদিন ২-৩ বার একাউন্টে ঢুকে পেজ লাইক করবেন।রেফারেলের মাধ্যমে আয়: আছে আয় করার জন্য ১৫% রেফারেল ইনকাম। আপনার রেফারেল লিংকের মাধ্যমে যারা জয়েন করবে, তারা যত ইউরো আয় করবে আপনি পাবেন তার পুরো আয়ের ১৫%। প্রচুর পরিমানে আয় করার জন্যে এটা একটা বড় সুযোগ নয় কি? আমি এখানে একটি হিসাব দিচ্ছি- মনে করুন, আপনি ৫০ জনকে রেফার করলেন। এবং তারা প্রত্যেকে মাসে ৩০ ইউরো করে আয় করছে। তাহলে আপনার আয় দাড়াল (৫০*৩০=১৫০০)১৫% সমান ২২৫ ইউরো বা (২২৫*১১০=২৪৭৫০) ২৪৭৫০ টাকা প্রতি মাসে অতিরিক্ত আয়। আপনি যদি আরও বেশি রেফার করতে পারেন, তাহলে তো আরো অনেক বেশি ইনকাম। আর আপনার নিজস্য আয় তো থাকবেই। এত সহজে এরকম আয় করার সুযোগ আর কোথাও কারো জানা আছে কি??????? অনেকে প্রশ্ন করতে পারেন যে, এত তারাতারি এত রিফার করব কিভাবে? আমি বলব, যেকোন ধরনের আয় করতে হলে প্রথমে কম কম আয় করে হলেও দু-এক মাস কাজ করার পর আপনি প্রচুর পরিমান আয় করতে পারবেন। উল্লেখ্য, প্রথম প্রথম আপনি খুব বেশি পেজ পাবেন না। তাই প্রথমে আপনি খুব বেশি আয় করতে না পারলেও কাজ চালিয়ে যান। যখন আপনার Fan Rank বাড়বে সাথে সাথে আপনার আয়ও বাড়বে, প্রথমে আপনার Fan Rank 01 ( One) থাকবে, যা পরবর্তীতে 10 (Ten) পর্যন্ত বাড়বে। তবে তার জন্য আপনার রেফার বাড়াতে হবে এবং Facebook এর ফ্রেন্ড সংখ্যাও বাড়াতে হবে। রেফার না বাড়ালে Fan Rankও বাড়বে না, আর Fan Rank না বাড়লে আয়ও বাড়বে না। সুতরাং যত বেশি রেফার তত বেশি আয়। ***তবে আর দেরি কেন? আজই রেজিস্ট্রেশান করে আয় শুরু করে দিন।
Affiliate Program :Do you know you can make a lot more money referring others?  You Should Make a Blog Like me, Than Share Your blog to Facebook, Forum, Twitter, Youtube, MySpace, Hi5, Classified Directory site, Clickbd.com, bikroy.com as like SEO. I am sure you can make a lot of referring others. So How to Make A Blog Click Here:

 অন্যান্ন সুযোগ সুবিধা: এখান থেকে আপনি উপার্জন ছাড়াও অন্যান্ন সুযোগ-সুবিধা পেতে পারেন। যেমন- আপনার যদি একটি ফেসবুক ফ্যান পেজ থাকে তাহলে আপনি কিছু ক্রেডিটের বিনিময়ে আপনার পেজের লাইক বাড়িয়ে নিতে পারেন। এছাড়াও রয়েছে অন্যান্ন সুযোগ-সুবিধা। যা আপনি তাদের সাইট ভিসিট করলেই জানতে পারবেন।

 

টাকা উত্তোলন: আপনার একাউন্টে মাত্র ১৫ ইউরো হলেই আপনি তা এলার্টপে বা পেপালের মাধ্যমে উত্তোলন করতে পারবেন।ওহ ভাল কথা, আপনাকে টাকা তুলতে হলে payza(সাবেক Alert pay) অ্যাকাউন্ট থাকতে হবে।
কি ভাবে এলার্টপে একাউন্ট পেতে পারি বা ওপেন করতে পারি। Just Click Here

একটি উত্তর ত্যাগ