কম খরচে বিমানে চড়ে ঘুরে আসুন দেশের বাইরে থেকে !!!

0
451

সবাই কেমন আছেন? আশা করি আল্লাহর রহমতে ভালো । অনেকেই হয়েতো খবরটি শুনেছেন বা দেখেছেন ।  অনেকেরই আক্ষেপ জীবনের অনেকদিন পার হয়ে গেল । কিন্তু আজ পর্যন্ত বিমানে চড়া হলো না । বাংলাদেশের ইতিহাসে এই প্রথম কোন বেসরকারী বিমান কোম্পানী এই সুযোগ দিলো । ৩০তম বর্ষপূর্তি উপলক্ষ্যে রিজেন্ট এয়ারওয়েজ  এর ভাড়া অর্ধেক করা হলো ।  অর্ধেক দামেই আপনি ভ্রমণ করতে পারবেন অভ্যন্তরীণ রুট সহ দেশের বাইরের দর্শনীয় জায়গাগুলো ।  এ সুযোগ সীমিত সময়ের  জন্য ।  লুফে নিতে পারেন খূব শীঘ্রই। 


Definitely Good News For Us. 


যারা এখনো বিমানে চড়েননি, এই সুযোগটি কাজে লাগিয়ে সখটি পূরণ করে নিতে পারেন ।  ৩০ তম বর্ষপূর্তি উপলক্ষ্যে রিজেন্ট এয়ারওয়েজ এর অভ্যন্তরীণ ও আন্তর্জাতিক রুটগুলোর ভাড়া নিম্নে প্রদত্ত হলো। 

 

কম খরচে বিমানে চড়ে ঘুরে আসুন দেশের বাইরে থেকে !!!

 













ঢাকা-ব্যাংকক-ঢাকা           –     ১২,৯৯৯/-
ঢাকা-কুয়ালালামপুর-ঢাকা     –     ১৪,৯৯৯/-
ঢাকা-কলকাতা-ঢাকা          –      ৬,৯৯৯/-
ঢাকা-সিঙ্গাপুর-ঢাকা           –     ২১,৯৯৯/-
ঢাকা-ব্যাংকক-ঢাকা           –     ১২,৯৯৯/-
চট্টগ্রাম-কলকাতা-চট্টগ্রাম      –     ৭,৯৯৯/-
ঢাকা-চট্টগ্রাম                  –     ২,৪৯৯/-
ঢাকা-কক্সবাজার              –     ২,৯৯৯/-
ঢাকা-সিলেট                   –     ১,৯৯৯/-
 ঢাকা-যশোর                  –     ১,৯৯৯/-


অভ্যন্তরীণ রুটে রিটার্ণ টিকেটের ক্ষেত্রেও একই ভাড়া প্রযোজ্য ।

রিজেন্ট এয়ারওয়েজ এর মাধ্যমে মাত্র অর্ধেক ভাড়ায় যাওয়ার এ সুযোগ আপনি যেন নিতে পারেন, এ কামনাই করি । পাশাপাশি ব্যবসায়িক কাজে প্রযুক্তি পণ্য আণয়নে ব্যাংকক, মালয়েশিয়া কিংবা সিঙ্গাপুর যাওয়ার একটি বিশাল সুযোগ আপনার কাছে উকি দিচ্ছে ।  আমি নিজেও চেষ্টায় আছি সুযোগটি কাজে লাগানোর জন্য ।

আগামী ১০ নভেম্বর থেকে ১০ ডিসেম্বর টিকেট কিনে ২০১৪ সালের যে কোন সময় ভ্রমণ করা যাবে । বন্ধুদের কাছে নিউজটি শেয়ার করলাম । কেউ চাইলে সুযোগটি কাজে লাগাতে পারেন। 

 

একটি উত্তর ত্যাগ