ফেসবুক একাউন্টকে ফেসবুক পেজে রুপান্তর করুন ১০১% কার্যকরী

3
2874
ফেসবুক একাউন্টকে ফেসবুক পেজে রুপান্তর করুন ১০১% কার্যকরী

oronnoh

জানার কুনো শেষ নেইআমি জত টুকু জানি তাই শেয়ার করার চেষটা করি আমার ফেসবুক
https://www.facebook.com/john.a.jonny
ফেসবুক একাউন্টকে ফেসবুক পেজে রুপান্তর করুন ১০১% কার্যকরী

অনেকেই ফেসবুকে পেজ না খুলে একাউন্ট খুলে ব্যবহার করতেন বিশেষ করে সেলিব্রেটি বা কোম্পানী। ধীরে ধীরে এর অপকারিতাগুলো বুঝতে পারতেন । ফেসবুক একাউন্টে যে সমস্যাটি বেশী হয় তাহলো, ফেসবুক একাউন্টে ৫ হাজারের বেশী বন্ধু যোগ করা যায় না । কিন্তু পেজগুলোতে যত খুশি ফ্যান বানানো যায় । তাছাড়া আরো নানান সমস্যা আছে ।

সকল ঝামেলা থেকে মুক্তি দিতে ফেসবুক নিয়ে এলো নতুন ফিচার । যেকোন ফেসবক একাউন্টকে ফেসবুক পেজে রূপান্তর করা যাবে । আপনার সকল প্রোফাইল পিকচার নতুন পেজে ট্রান্সফার করা হবে । সবচেয়ে আকর্ষনীয় বিষয়, সকল বন্ধুদের ফ্যানে রূপান্তর করা হবে । অর্থাৎ এখন আপনার একাউন্টে যতগুলো বন্ধু আছে তখন পেজে ততগুলো লাইক থাকবে । এছাড়া অন্য কোন ডাটা ট্রান্সফার হবে না ।

15337921 ফেসবুক একাউন্টকে ফেসবুক পেজে রুপান্তর করুন ১০১% কার্যকরী

 

কনভার্ট করতে এই লিংকে  একটি ক্যাটাগরী বেছে তাতে ক্লিক করুন । তারপর সেই ক্যাটাগরী লিষ্ট থেকে একটি ক্যাটাগরী বেছে “Get Started” চাপুন । এরপর আপনি ফেসবুক পেজের যেকোন ফিচার ব্যবহার করতে পারবেন । আপনার ইমেইল , পাসওয়ার্ড দিয়ে সরাসরি পেজ হিসেবে লগইন করতে পারবেন ।

তবে সাবধান, একবার পেজ হিসেবে রুপান্তর হয়ে গেলে আর একাউন্ট (বা প্রোফাইল) হিসেবে ফিরে আসে পারবেন না । তাই ভেবে চিন্তে সিদ্ধান্ত নিবেন । যেহেতু ছবি ও বন্ধু ছাড়া কোন ডাটা আর ব্যবহার করতে পারবেন না, তাই সেগুলো ডাউনলোড করে নিতে ভূলবেন না যেন ।
আজ এই পর্যন্তই বিদায় সবাই ভালো থাকুন । কারো কুনো সমস্যা / ফেসবুক বাংলাদেশি পেজ এর ফ্যান এর দরকার থাকলে যোগাযুগ করুন ফেসবুক এ আমি ।  অহ একটি মজার ব্যাপার আপনার যদি ৫০০০ বা ৪০০০ ফ্রেন্ড এর ফেসবুক অ্যাকাউন্ট থাকে অতাকে ফেনপেজ বানালে তার লাইক থিক তত গুলই হবে যত গুলো ফ্রেন্ড ছিল আপনার অই অ্যাকাউন্ট এ ।  এটা আমার প্রথম লেখা  ভুল হলে ক্ষমা করবেন ।

3 মন্তব্য

একটি উত্তর ত্যাগ