সফটওয়্যার ছাড়াই ডাউনলোড করুন ইউটিউব ভিডিও!!!!!!!!!!!!

0
1094

আসসালা-মু-আলাইকুম।শুরুতেই সকল টিউনারপেজ পাঠক ও টিউনার ভাইদের আন্তরিক শুভেচ্ছা  জানাই।অনেকদিন ধরে আমি টিউনারপেজের একজন মোটামুটি নিয়মিত পাঠক।কিন্তু  টিউনারপেজে এটাই আমার প্রথম টিউন।কিছুটা পুরান হলেও আশা করি পোষ্টটা অনেকের কাজে আসবে।

ইউটিউব ব্যবহার করিনা এমন কাউকে বোধহয় খুজে পাওয়া যাবে না।কিন্তু ইউটিউব থেকে ভিডিও ডাউনলোড অনেকের কাছেই একটা কষ্টকর ব্যাপার।IDM দিয়ে ডাউনলোড করার ক্ষেত্রে অনেক সময়ই আমারা আমাদের কাঙ্ক্ষিত ফরমেটটা পাই না।যেমনঃ MP3,3gp ইত্যাদি ইত্যাদি।কিন্তু আজকে আমি আপনাদেরকে আমন একটা সাইট এর সাথে পরিচয় করিয়ে দেব যেখান থেকে আপনে আপনার কাঙ্ক্ষিত ফরমেটে ইউটিউব ভিডিও ডাউনলোড করতে পারবেন।

সাইটটির নাম : www.clipconverter.cc

 অনেকেই হইত সাইটটির সাথে পরিচিত হয়ে থাকবেন।কিন্তু যারা পরিচিত নয় আমার টিউনটা শুধু তাদের জন্য।যাই হোক কথা না বাড়িয়ে কাজে আসি।নিচে আমি আপনাদের দেখিয়ে দিব কিভাবে এই সাইট ব্যবহার করে আপনে ইউটিউব ভিডিও ডাউনলোড করবেন………………..

১.ইউটিউব থেকে আপনার পছন্দমত ভিডিও বাছাই করুন এবং অ্যাড্রেসবার থেকে URL link কপি করুন।

 

Untitled সফটওয়্যার ছাড়াই ডাউনলোড করুন ইউটিউব ভিডিও!!!!!!!!!!!!

 

২.www.clipconverter.cc এ প্রবেশ করুন এবং Media URL to Download: লিখাযুক্ত ঘরে আপনার কপি করা  URL link টি paste করুন।এবং continue বাটন চাপুন।

 

Untitled2 সফটওয়্যার ছাড়াই ডাউনলোড করুন ইউটিউব ভিডিও!!!!!!!!!!!!

৩.আপনার পছন্দমত ফরমেট সিলেক্ট করুন এবং  start বাটন চাপুন।

Untitled3 সফটওয়্যার ছাড়াই ডাউনলোড করুন ইউটিউব ভিডিও!!!!!!!!!!!!

 

৪. ব্যাস কাজ শেষ ।আপনে পেয়ে যাবেন আপনার কাঙ্ক্ষিত ইউটিউব ভিডিও ক্লিপসটির ডাউনলোড লিঙ্ক।

Untitled4 সফটওয়্যার ছাড়াই ডাউনলোড করুন ইউটিউব ভিডিও!!!!!!!!!!!!

 

তো আর দেরি কিসের?এখন চুটিয়ে ডাউনলোড করুন আপনার পছন্দের ইউটিউব ভিডিও আর সমৃদ্ধ করুন আপনার সংগ্রহশালা। :)

 

সবাইকে অসংখ্য ধন্যবাদ ধৈর্য নিয়ে টিউনটি পড়ার জন্য।পোস্টটি ভাল লাগলে জানাবেন।আপনাদের অনুপ্রেরণা আমাকে নতুন কিছু লিখতে সাহায্য করবে।কেউ যদি আগেই এই বিষয়ে কিছু লিখে থাকলে ক্ষমা চেয়ে নিলাম।

একটি উত্তর ত্যাগ