দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে!

0
1013
দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে!

অনিক

ইন্টারনেট জগতে আগমন খুব আগে নয়। ২০১১ সালে। ফ্রীল্যান্সিং করছি ।মাঝে মাঝে টিউনারপেজে লেখার চেষ্টা করি ।
দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে!


Android-icon দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে!

আজকে আপনাদের সাথে শেয়ার করব দারুন কিছু হাই-এন্ড এন্ড্রয়েড গেমস। গেম প্রেমীদের আশা করি ভাল লাগবে ।  তবে দেখে নেয়া যাক ।


১।  GTA VICE CITY

রকস্টার নর্থ এর জনপ্রিয় গেম ভাইস সিটি । খুব কম মানুষই আছে এই অসাধারণ গেমটি খেলেনি । ডাউনলোড করে খেলুন আপনার এন্ড্রয়েড মোবাইল ফোনে।

কিছু স্ক্রিনশটঃ

Screenshot_2013-09-30-06-27-29 দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে! Screenshot_2013-09-30-06-28-10 দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে! Screenshot_2013-09-30-06-29-39 দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে!

কিভাবে  ইন্সটল করবেন?  

১. প্রথমে এই লিঙ্কে প্রবেশ করুন এবং ৩.৮ এমবি এর ফাইলটি ডাউনলোড করুন এবং ইন্সটল করুন ।

২. এই লিঙ্কে প্রবেশ করুন এবং ১.৩৮ জিবি এর ফাইলটি ডাউনলোড করুন । এবার মেমরি কার্ডে  Android ফোল্ডারে যান । তারপর obb ফোল্ডারে যান (না থাকলে ফোল্ডার তৈরি করুন) । obb ফোল্ডারে ফাইলটি রেখে দিন । তাহলে এই ফাইলটির ডিরেকশন হবে Sdcard/Android/obb/filename.obb

এখন খেলতে থাকুন GTA VICE CITY! 


২। GT RACING HD

দারুন গ্রাফিক্স এর এই রেসিং গেমটি সময় কাটাতে বেশ কাজে লাগবে । অসাধারণ গেমটির কিছু স্ক্রিনশট দেখা যাকঃ

Screenshot_2013-09-30-06-32-31 দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে! Screenshot_2013-09-30-06-33-13 দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে! Screenshot_2013-09-30-06-33-29 দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে!

কিভাবে ইন্সটল করবেন?

১. প্রথমে এই লিঙ্ক থেকে এপিকে ফাইলটি ডাউনলোড করে ইন্সটল করে নিন ।

২. তারপর এই লিঙ্ক থেকে ১২৬ এমবি এর ফাইলটি ডাউনলোড করে নিন । ফাইল ম্যানেজার থেকে এসডি কার্ডে যান এবং সেখানে gameloft ফোল্ডার তৈরি করুন, এই ফোল্ডার এর ভিতর games ফোল্ডার তৈরি করুন । games ফোল্ডারে ফাইলটি রাখুন । তাহলে ব্যাপারটা দাড়ায় এরকমঃ sdcard/gameloft/games/filename

এবার খেলতে থাকুন GT RACING HD!


৩. ALIEN SHOOTER EX

জনপ্রিয় একটি অ্যাকশন গেম এলিয়েন শুটার । দেখে নিন কিছু স্ক্রিনশটঃ

1_alien_shooter_ex দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে! 3_alien_shooter_ex দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে! 4_alien_shooter_ex দারুন তিনটি এন্ড্রয়েড গেম নিয়ে নিন ফ্রি তে!

 

কিভাবে ইন্সটল করবেন? 

১. প্রথমে এই লিঙ্কে প্রবেশ করুন এবং ১৩.৬ এমবি এর ফাইলটি ডাউনলোড করুন এবং ইন্সটল করুন ।

২. এই লিঙ্কে প্রবেশ করুন এবং ১৮৪ এমবি এর ফাইলটি ডাউনলোড করুন । এবার মেমরি কার্ডে  Android ফোল্ডারে যান । তারপর obb ফোল্ডারে যান (না থাকলে ফোল্ডার তৈরি করুন) । obb ফোল্ডারে ফাইলটি রেখে দিন । তাহলে এই ফাইলটির ডিরেকশন হবে Sdcard/Android/obb/filename.obb


 

 

ভাল থাকবেন । অনেক ধন্যবাদ ।

ফেসবুকে আমি

একটি উত্তর ত্যাগ