forex + games zone + help
পিসির সমস্যা হাজারো, সমাধান একটি টিউনারপেজ হেল্প লাইন
৯,০০০ অনলাইন গেমস নিয়ে মেতে উঠুন টিউনারপেজ গেমস জোন

Blogger এর নতুন Interface : আরও আকর্ষনীয়… 

বান্দা_ ইখতিয়!র

আসসালামু আলাইকুম। স্বাগতম আপনাকে। কেমন আছেন আপনি? আশা করি ভাল আছেন। আমি তথ্য প্রযুক্তিকে ভালবাসি। আমার সাথে যোগাযোগ করতে চাইলে ফেসবুকের মাধ্যমে যোগাযোগ করতে পারেন। আমার লিঙ্ক : https://www.facebook.com/banda.ikhtiar

কেমন আছেন সবাই? আশা করি সৃষ্টিকর্তার অশেষ রহমতে সবাই সুস্থ আছেন এবং আপনার পাশের লোকটিকে সুস্থ ও ভাল রেখেছেন।

প্রযুক্তি প্রেমিকদের জন্য তথ্যপ্রযুক্তির জানার কোন শেষ নেই। সময়ও এগিয়ে যাচ্ছে তার সাথে পাল্লা দিয়ে চলছে তথ্য প্রযুক্তি। তথ্য প্রযুক্তির বিষয়গুলো প্রযুক্তি প্রেমিকদের হাতছানি দিয়ে ডাকছে।  প্রযুক্তি প্রেমিকদের উপহার দিচ্ছে নিত্য নতুন সংস্করণ।

যাই হোক, আমার কাজের কথায় আসি। আমরা অনেকেই ব্লগার ব্যবহার করি। তাই ব্লগার কি জিনিস তা আর বুঝানো দরকার নেই মনে করছি। কিছুদিন পূর্বে ব্লগার তার Interface এ নতুন সংস্করণে  উন্নীত হয়েছে। যা আসলেই আকর্ষনীয়। যারা ব্লগার ব্যবহার করেন তারা এখানে লগইনের পর হয়ত: ড্যাশবোর্ডেই নতুন বার্তা দেখতে পেয়েছেন যা google থেকে প্রকাশিত। ড্যাশবোর্ডেই  Try te updated Blogger Interface এমন একটি লেখা দেখতে পাবেন। নিচের ছবি লক্ষ্যনীয়।

 

সেখানে ক্লিক করলেই নিচের মতন একটি পেজ দেখতে পাবেন। এটিই ব্লগারের নতুন Interface। যা আসলেই আকর্ষনীয়। কি আপনার পছন্দ হয়েছে ? না হলে সমস্যা নাই এ পেজেই উপরে দেখতে পাবেন  switch back to the old interface ক্লিক করুন। পুনরায় আগের interface এ চলে যেতে পারবেন।

 

ইনশাহ আল্লাহ, পরের পোষ্টে চেষ্টা করব সেটিংস এবং পোষ্ট করা নিয়ে। সে পর্যন্ত ভাল থাকবেন এবং যতটুকু সম্ভব ভাল রাখার চেষ্টা করবেন আপনার পাশের মানুষটিকে।

আল্লাহ হাফেজ।

Related posts

আপনার মতামত অথবা প্রশ্ন করুন...

5 টি মন্তব্য হয়েছে এই পাতায়- "Blogger এর নতুন Interface : আরও আকর্ষনীয়…"


মেম্বার
3 বছর 2 মাস আগে

ভাই, ১০০ করবেন কবে? আপনাকে ধন্যবাদ।

মেম্বার
3 বছর 6 মাস আগে

আমি ব্লগার ইন ড্রাফ্‌ট ব্যবহার করি যার ফলে অনেক আগেই ব্যবহার করছি.

ভাল লাগ্ল শেয়ার করার জন্ন্যে.

টিজে
3 বছর 6 মাস আগে

ভাল লাগল আপনার মন্তব্যের জন্য।

মেম্বার
3 বছর 6 মাস আগে

ধন্যবাদ! :) দারুন!

টিজে
3 বছর 6 মাস আগে

ধন্যবাদ আপনাকেও