উইন্ডোজ ফোন ৮ ফিচারস

4
905

হাই বন্ধুগন, আমি এখানে সম্পূর্ণ নতুন। তাই খুব কাচা হাতে লিখা শুরু করলাম। আর খেয়াল করলাম, উইন্ডোজ ফোন ৮ সম্পর্কে কোনো পোস্ট নাই। তাই এ বিষয়ে লিখতে চেষ্টা করলাম।
আমরা সবাই উইন্ডোজ ফোন ৮ সম্পর্কে কম বেশি জানি। যা উইন্ডোজের মোবাইল অপারেটিং সিস্টেম। উইন্ডোজের মোবাইল অপারেটিং সিস্টেম নিয়ে গত বছর থেকে যথেষ্ট আলোচনা সমালোচনা হয়েছে এবং হচ্ছে।

windows_phone_reimagined উইন্ডোজ ফোন ৮ ফিচারস

তবে আমার কাছে উইন্ডোজ ফোন ৮ চমৎকার একটি মোবাইল অপারেটিং সিস্টেম মনে হয়। এর সবচেয়ে আকর্ষণীয় বিষয় গুলোর মধ্যে একটি হচ্ছে এর হোম স্ক্রিন। সম্পূর্ণ নতুন এই লেআঊট খুবই ব্যাবহার বান্ধব। আর আপনার পছন্দের অ্যাপ ও ব্যক্তিকে আপনি খুব সহজেই হোম স্ক্রিনে যুক্ত করতে পারেন। নিজের ইচ্ছামত আইকনের সাইজ পরিবর্তন করতে পারেন। এর লাইভ টিল্ট আপনাকে দিবে এক অন্য রকমের অনুভূতি। কারন এই লাইভ টিল্ট আপনাকে সব সময় আপনাকে আপনার সব কন্টাক্টস এর ছবি আপনার চোখের সামনে দেখাবে। আর সব কন্টাক্টস এর ফেসবুক আপডেটও আপনার চোখের সামনে থাকে। এতে আরো অনেক অনন্য ফিচার আছে, যেমন, আপনার ফেসবুক ফ্রেন্ডসদের সব তথ্য, ছবি স্বয়ংক্রিয় ভাবে আপনার হাতের মুঠোয় থাকে। আরো বিস্তারিত জানতে এই লিঙ্কটি দেখুন

এ বিষয়ে আরো লিখার জন্য উৎসাহ আশা করি। ধন্যবাদ।

4 মন্তব্য

একটি উত্তর ত্যাগ