ইন্টারনেট ব্যান্ডউইথের দাম কমলো, এবার কি তাহলে আনলিমিটেড ৫০০ টাকায় পাবো ?

10
472

প্রতি মেগা বিট ব্যান্ডউইথের দাম আট হাজার টাকা থেকে কমিয়ে চার হাজার ৮০০ টাকা নির্ধারণ করেছে বিটিসিএল। যা পূর্বের দামের তুলনায় প্রায় অর্ধেক ।

বাংলাদেশে টেলিকমিউনিকেশন্স কোম্পানি লিমিটেডের(বিটিসিএল) ব্যবস্থাপনা পরিচালক এসওএম কলিম উল্লাহ আজ রোববার  এ তথ্য জানিয়েছেন।

১ এপিল থেকে এ সিদ্ধান্ত কার্যকর হবে।

ইন্টারনেট সার্ভিস প্রোভাইডারসহ (আইএসপি)অন্যান্য উচ্চ ব্যান্ডউইথ গ্রাহকদের জন্য প্রতি এমবিপিএস ব্যান্ডউইথের দাম ৪৮০০ টাকা এবং উচ্চহারে ব্যবহারের পরিমানের উপর শতকরা ১৫ শতাংশ থেকে ৩৫ শতাংশ হারে ছাড় (ডিসকাউন্ট) দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে। তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

সরকারি শিক্ষা প্রতিষ্ঠান ও পাবলিক বিশ্ববিদ্যালয়ে শতকরা ২৫ শতাংশ,  বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান, ট্রেনিং ও রিসার্চ সেনটার ও সামরিক শিক্ষা ও প্রশিক্ষণ প্রতিষ্ঠানে শতকরা ৫ শতাংশ এবং সরকারি অফিস এবং আধাসরকারি, স্বায়ত্তশাসিত ও বিধিবদ্ধ প্রতিষ্ঠানে শতকরা ৫ শতাংশ হারে বেসিক মাসিক চার্জ (৪৮০০) এর উপর ছাড় দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়েছে।

এছাড়া বিটিসিএলের অন্যান্য লিজড লাইন ও  ইন্টারনেট সংযোগ চার্জ পুনঃনির্ধারণ হয়েছে বলেও জানান বিটিসিএল ব্যবস্থাপনা পরিচালক।

ইন্টারনেট ব্যান্ডউইথের দাম তো কমলো, এবার কি তাহলে আনলিমিটেড ৫০০ টাকায় পাবো ?

আমার ফেসবুকঃ   iBiggapon

10 মন্তব্য

  1. ভাই ৪০০ টাকায় কি ১২৮ k b p s নাকি ১ আম বি পি এস জানালে ভালো হত . আমি ৫০০ টাকায় ৫১২ kbps আনলিমিটেড চালাচ্ছি . তবে সংবাদ টি খুবই আনন্দ দায়ক . হয় তো ১ আম বি পি এস ব্যান্ড উইথ পেতে পারি ৫০০ টাকায় . ধন্যবাদ খবর টি সবাইকে জানানোর জন্য

একটি উত্তর ত্যাগ