টিউনারপেজের শুভ উদ্বোধন আজ এবার হয়ে যান TJ

17
613

ভাষার এই মহান মাসে , বাংলা ভাষাকে বিশ্বের দরবারে পৌঁছে দিতে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস । মাতৃভাষার মাধ্যমে প্রযুক্তিকে সবার কাছে পৌঁছে দিতে আমাদের এত আয়োজন আপনাদের জন্য। আজকে অফিসিয়াল ভাবে টিউনারপেজের শুভ উদ্ভদন করা হচ্ছে। সবাইকে আরো কাছে চাই। সবাই ভাল মানের পোস্ট দিয়ে নিজের গিয়ান টুকো সবার সাথে শেয়ার করুন। নিজেদের জ্ঞান অন্যের সাথে ভাগাভাগি করাই আমাদের উদ্দেশ্য । আপনারাও হতে পারেন আমাদের পথ চলার সাথি । জ্ঞানের আলোয় আলোকিত হোক আমাদের অন্তর ।

ব্লগটি পরীক্ষা মূলক ভাবে ছিলো ২১দিন

ব্লগটি পরীক্ষা মূলক ভাবে গত ২১দিন মুখরিত ছিলো সকল টিজে দের নতুন নতুন টিপস ও ট্রিকস এ। আপনাদের ভালবাসায় গত ২১ দিনে আমাদের সাইট Alexa সারিতে আছে বাংলাদেশের ৫৬৫ তম ব্লগ । আসা করি সামনে সবাই এভাবেই সাপোর্ট দিবেন আপনার নিজের ব্লগ টিউনারপেজ কে।

RJ, VJ, এবার পালা হয়ে যাওয়া TJ (টেক জকি) আপনিও হয়ে যান টেক-জকি

প্রযুক্তি বিষয়ক আপনার জ্ঞান শেয়ার করতে পারেন আমাদের সাথে। যা কিছু জানেন তা অন্যদের জানান, এতে আপনার জ্ঞান আরো তুখড় হবে, কারন জ্ঞান আপনি যত বিতরণ করবেন তত বাড়বে। যে কেউ লিখতে পারেন টিউনার পেজে, আপনি যদি একজন নন টিজে ও হয়ে থাকেন তবুও পারবেন আপনার কবিতা, গল্প, গান, যাই পারেন। তবে যেহুত এটি একটি প্রযুক্তি বিষয়ক ব্লগ তাই নিচের বিভাগের লিখা হলে হোম পেজে তা দেখা যাবে না তবে যে কেউ সেই বিভাগে ক্লিক ক্রে পড়ে নিতে পারবেন। ব্লগ এর উপরে মেনুতে দেখুন “স্পেশাল বিভাগ” লিখা আছে, এই বিভাগের লিখা গুলো প্রথম পাতায় আসবে না।

আমাদের সার্ভিস রুমে যা পাবেন

টিউনার পেজ সার্ভিস সেন্টারে আপনারা পাবেন, সকল প্রকার সাহায্য। মন খুলে আপনাদের সমস্যা আমাদেরকে জানান , আমরা আপনাদের যে কোন ধরনের সমস্যার সমাধান দেবার যথাসাধ্য চেষ্টা করব। আপনাদের জন্য আছে মোবাইলে সাহায্য, মেইলে, চ্যাটিং এ সাহায্য আরো অনেক কিছু।আরো বিস্তারিত দেখে নিন এখানে গিয়ে “সার্ভিস সেন্টারে

আমাদের কথা

টিউনারপেজ যখন নিজের পায়ে দাঁড়াবে টিউনারপেজ এর একটি সাহায্য বিভাগ থাকবে সেখানে যে যা পারুক সাহায্য করবে, সেই সাহায্যের অর্থ দেয়া হবে শীতের সময় রাস্তার পাশে যারা চাপা আর্তনাদ করে তাদের জন্য, গরমের সময় যারা এক ফোটা পানির পিপাসায় হাহাকার করে তাদের জন্য, মা বাবা ছাড়া যারা দুনিয়ায় একা থাকে সেই এতিমদের জন্য, বুড়ো হবার পর যেই সকল মা, বাবা দের ছুরে ফেলে দেয়া হয় ব্রিদ্ধা আস্রমে তাদের জন্য। আমরা কাজ করব সবার জন্য। যারা চির বঞ্চিত করুন বাস্তবতার শিকার। আমরা সবাই এক সময় একজট হয়ে কিছু না করতে পারলেও এগিয়ে যাব সেই নিরহ মানুষের পাশে। কি আপনি দাঁড়াবেন না পাশে? পারবেন না আপনার একদিনের মোবাইল বিল অথবা ফাস্ট ফুডের আড্ডায় খরচ হয়ে যাওয়া আর্থের একটি ভাগ সেই মানুষ গুলোকে দিতে? আপনার উত্তরের আসায় অনেক গুলো করুন মুখ চেয়ে আছে আপনার……

আমাদের সম্বন্ধে আরো জানতে এখেন থেকে ঘুরে আসতে পারেন এক নজর।

আপনাদের মতামত দিন

আমাদের এখনো কিছু কাজ বাকি আছে , সবার কাছে অনুরোধ আমাদের ভুল – ত্রুটি গুলো ধরিয়ে দেবার । সাইট সম্পর্কে আপনার মূল্যবান মতামত দিন । আপনাদের মতামত আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ ।

17 মন্তব্য

একটি উত্তর ত্যাগ