অপেক্ষার দিন শেষ “স্যামসাং গ্যালাক্সি এইচ থ্রি” আসছে শিগ্রই

1
300
অপেক্ষার দিন শেষ "স্যামসাং গ্যালাক্সি এইচ থ্রি" আসছে শিগ্রই

প্রযুক্তির সফিউল

আমি সরিফুল, প্রযুক্তি আমার প্রান ও ভালবাসা, নতুন সকল প্রকার তথ্য ও প্রযুক্তি আমাকে খুব কাছে টানে। জানিনা তেমন কিছু তবে শেখার এবং জানার চেষ্টা চালিয়ে যাচ্ছি।
অপেক্ষার দিন শেষ "স্যামসাং গ্যালাক্সি এইচ থ্রি" আসছে শিগ্রই

galaxy-ace-3 অপেক্ষার দিন শেষ "স্যামসাং গ্যালাক্সি এইচ থ্রি" আসছে শিগ্রইপ্রযুক্তি প্রেমীরা ব্যবহার করুন আর না করুন নতুন সব তথ্য প্রযুক্তির জন্য সব সময় একটি অপেক্ষায় থাকে। আমরা যা প্রযুক্তি প্রেমী তারা খুব ভালো ভাবেই এটি জানি।  স্যামসাং’র গ্যালাক্সি এইচ সিরিজের নতুন পণ্য উন্মুক্তের সমস্ত প্রস্তুতি শেষ। সেই হিসাবে পণ্যটির মোড়ক উন্মোচিত হচ্ছে খুব শিঘ্রই। মধ্য-সারির দামের স্মার্টফোন গ্যালাক্সি এইচ যেটি ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে মধ্য সারির স্মার্টফোন ক্রেতা, ভক্তদের চাহিদায়। আগতপ্রায় ‘গ্যালাক্সি এইচ থ্রি’র মডেল নাম্বার জিটি-এস৭২৭২’ অ্যান্ড্রুয়েডের সবশেষ প্রকাশিত ৪.২.২ জেলি বিনে এটি চলবে। উল্লেখ্য, নতুন পণ্যটির খবর স্যামসাং’র কোনো নির্ভরযোগ্য সুত্র থেকে নয় তবে নিশ্চিত ধারণামূলক।

সম্প্রতি বেঞ্চমার্কেট টেস্ট পৃষ্ঠায় স্থান পাওয়া নতুন পণ্যটি নিয়ে ধারণা করা হয় যে এটি হবে গ্যালাক্সি এইচ থ্রি। এমনকি তারা জিটি-এস৭২৭২ মডেল নাম্বারটিও উল্লেখ করেছে । এদিকে ড্রড গাই প্রতিবেদনে ইঙ্গিত দিয়ে জানিয়েছে এ বছরের মে কিংবা জুনেই প্রকাশ পাবে গ্যালাক্সি এইচ থ্রি । পণ্যটির বিভিন্ন কারিগরী বৈশিষ্ট্যও ওয়েবপৃষ্ঠে রয়েছে এসবরের মধ্য অন্যতম বৈশিষ্ট্য অ্যান্ড্রয়েড ৪.২.২ জেলি বিন, স্যামসাং এর নতুন নেচার ইউএক্স ২.০।

galaxy-ace-3 অপেক্ষার দিন শেষ "স্যামসাং গ্যালাক্সি এইচ থ্রি" আসছে শিগ্রই

প্রত্যাশা অনুযায়ী ৪ ইঞ্চি ডিসপ্লে এবং ১ গিগাহার্টজ ডুয়্যাল কোর প্রসেসর সাথে ভিডিওকোর আইভি জিপিইউ নির্ধারণ হয়েছে।ধারণাকৃত অন্যান্য প্রযুক্তি বৈশিষ্ট্যগুলো ৫ মেগাপিক্সেলের মূল ক্যামেরা, ৪ জিবি ইন্টারনাল স্টোরেজ, ব্লুটুথ ৪.০ সংযোগ এছাড়া ডুয়্যাল সিম সমর্থনযোগ্য। অবশ্য, দামের ব্যাপারটি জানানো হয়নি। উল্লেখ্য, এইচ সিরিজের আগের জিটি-১৮১৬০ মডেলে ছিল ৮০০ মেগাহার্টজ প্রসেসর, ৩.৮ ইঞ্চি ডিসপ্লে, ৭৬৮ এমবি ৠাম এবং অ্যান্ড্রুয়েড ২.৩ যা অ্যানড্রুয়েড ৪.১.২ পর্যন্ত হালনাগাদযোগ্য । এছাড়াও এতে ৫ এমপি মূল ক্যামেরা ও সম্মুখে ভিজিএ স্ন্যাপার। ভারতে এর দাম নির্ধারণ হয় ১৫ হাজার রুপি। উড়োখবরে ভিত্তি করে দাম নিয়ে আলোচকদের এখনকার মত, বাজার বিবেচনাপূর্বক দাম নির্ধারণ হলে স্যামসাং‘র এই সারির অন্য জনপ্রিয় মোবাইলের মতো নতুন পণ্যও উপমহাদেশে হট কেকের মতো বিক্রি হবে। অন্যদিকে নকিয়া লুমিয়া ৫২০‘র সাথে লড়ার যোগ্য হবে কারণ ৫২০ এর দাম ১০ হাজার রুপি।

1 মন্তব্য

একটি উত্তর ত্যাগ