কম্পিউটার এ টাইপ করার গতি আরও বাড়িয়ে নিন

2
572
কম্পিউটার এ টাইপ করার গতি আরও বাড়িয়ে নিন

টিউটো হোস্ট

টিউটোহোস্ট (TutoHost.com)বাংলাদেশের একটি জনপ্রিয় ওয়েব হোস্টিং সেবাদানকারী প্রতিষ্ঠান। যুক্তরাস্ট্রভিত্তিক দ্রুতগতির বেশ কিছু ওয়েব সারভারে গুরুত্বপূর্ণ তথ্যগুলো নিরাপদে সংরক্ষণ করা হয়। আমরা এদেশে ২৪ ঘন্টা এবং বছরে ৩৬৫ দিন অনলাইন এবং ফোন সাপোর্টের ব্যবস্থা রেখেছে। যোগাযোগ- ০১৯১৫৬৩৪৩২৮ ও ০১৯৭৫৬৩৪৩২৮
কম্পিউটার এ টাইপ করার গতি আরও বাড়িয়ে নিন

সবাইকে সালাম ও শুভেচ্ছা জানিয়ে শুরু করছি আমার আজকের এই পোষ্ট । আমরা কোন কিছু লেখার জন্য সাধারণত মাইক্রোসফট ওয়ার্ড ব্যবহার করি । এছাড়াও আমাদের দৈনন্দিন ছোটখাটো লেখালেখি করার জন্যও ডায়েরি হিসেবে মাইক্রোসফট ওয়ার্ড ব্যবহার করি । তবে, আমাদের দ্রুত কাজ করার জন্য শুধু টাইপ জানলেই চলবে না, আমাদের টাইপের গতি থাকতে হবে । তাই, আপনাদের হাতের টাইপের গতি বাড়াতে একটি ছোট সফটওয়্যার নিয়ে এলাম । সফটওয়্যারটির নাম ‘লেট মি টাইপ’ (Let Me Type) সফটওয়্যারটির বিশেষ সুবিধা হচ্ছে আপনি যখন কোন শব্দ লিখতে যাবেন তখন সেই শব্দের প্রথম ২/১ টি অক্ষর লেখার সাথে সাথে সেই শব্দের সাথে সম্পর্কযুক্ত কিছু শব্দ দেখাবে ।  আপনি চাইলে সেখান থেকে আপনার পছন্দের শব্দটি বেছে নিতে পারেন । এছাড়া, আপনি যদি কোন শব্দের সম্পূর্ণ বানান না পারেন তাহলে সেই শব্দের প্রথম ২/১ টি অক্ষর লেখার সাথে সাথে আপনার কাঙ্খিত শব্দটি পেয়ে যাবেন । শুধু মাইক্রোসফট ওয়ার্ড-ই নয় সকল টেক্সট এডিটর এ আপনি এই সুবিধা পেতে পারেন । তাই দেরি না করে এখনই সফটওয়্যারটি ডাউনলোড করে নিন ।

সফটওয়্যারটি ডাউনলোড (সাইজ কিলোবাইট ৫৯১ মাত্র) করতে এখানে ক্লিক করুন । ডাউনলোড করার পর সফটওয়্যারটি সাধারণভাবে ইন্সটল করুন । ভাল হয় যদি সফটওয়্যারটি ইন্সটলের  পর কম্পিউটার রিস্টার্ট দেন ।

Advertisement

সবাই ভাল থাকবেন । পোষ্টটি ভাল লাগলে কমেন্ট করবেন । ধন্যবাদ সবাইকে আমার টিউটোরিয়ালটি পড়ার জন্য ।

পোস্ট লিখেছেন টিউটোহোস্টের জিহাদুর রহমান ।
পূর্বে প্রকাশিত টিউটোরিয়ালবিডি ব্লগে।

2 মন্তব্য

একটি উত্তর ত্যাগ